1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৫৪ অপরাহ্ন

আশুলিয়ায় আলী নূর হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তি আহিনার খাতুনের

  • আপডেট : বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ৪৫ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় অনৈতিক সম্পর্কের জের ধরে অটোরিকশা চালক আলী নূর হত্যা মামলার মূল আসামি আহিনা খাতুন (২৯) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
বৃহস্পতিবার (০৪ আগস্ট) দুপুরে ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হয়। এর আগে, গত মঙ্গলবার (০২ আগস্ট) রাতে আহিনা খাতুনকে নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকা থেকে গ্রেপ্তার করে র‌্যাব-৪।

পরে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। বৃহস্পভিবার আসামিকে আদালতে হাজির করেন মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইউনুস আলী। এ সময় আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক আহিনা খাতুনের জবানবন্দি রেকর্ড করেন। এরপর ডাকে কারাগারে পাঠানো হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন মামলার তদরকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইউনুস আলী।

প্রসঙ্গত, আলী নূর ২০১৪ সালে মাগুরা থেকে ঢাকায় এসে পোশাকশ্রমিক হিসেবে কাজ শুরু করেন। পরে তিনি অটোরিকশা চালাতে শুরু করেন। তিন বছর আগে তাঁর সঙ্গে আহিনা খাতুনের পরিচয় হয়। দুজনের মধ্যে গভীর সম্পর্ক গড়ে উঠলে একপর্যায়ে তাঁরা একসঙ্গে বসবাসের সিদ্ধান্ত নেন। পরে তারা বিয়ে না করে এবং পরিবারের কাউকে কিছু না জানিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে আগুপিয়া এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। গত তিন বছরে তারা পাঁচবার বাসা পরিবর্তন করেছেন। জুলাই মাসের শুরুতে আলী নূর বিশ্বাস মাগুরার শ্রীপুরে তার গ্রামের বাড়িতে যান। সেখানে ১৪ জুলাই তিনি বিয়ে করেন এবং ১৭ জুলাই ঢাকায় ফিরে আসেন। এই বিয়ের কথা জানতে পেরে আহিলা প্রচণ্ড ক্ষুব্ধ হয়। তবে সে মনোভার গোপন রেখে হত্যার পরিকল্পনা করে। গত ২৯ জুলাই সে আলী নূরকে নিয়ে আশুলিয়ার জিরাবো নামাপাড়া এলাকায় দেলোয়ার হোসেনের বাসায় ভাড়াটে হিসাবে ওঠে। ৩০ জুলাই রাতের খাবার শেষে দু’জনই শুয়ে পড়ে। ঘুমের ভান করে সুযোগের অপেক্ষায় থাকে আহিনা। পরিকল্পনা অনুযায়ী ভোরে সে ঘুমর আলী নূরকে বঁটি দিয়ে মাথা, গলা ও বুকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা