1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:২২ অপরাহ্ন

সাভারে দিন-দুপুরে ব্যবসায়ীর বাসা থেকে অর্ধকোটি টাকার মালামাল লুট

  • আপডেট : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ৪১ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : সাভারে এক কাঁচামাল ব্যবসায়ীর বাসা থেকে তার মেয়ের বিয়ের জন্য জমানো নগদ টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান মালামাল চুরি হয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৩ আগস্ট) দুপুরে সাভার পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের ব্যাংক কলোনী এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী শহিদুল ইসলাম। তার গ্রামের বাড়ি পাবনা জেলার সাথিয়া থানার করমজা এলাকায়। বাবার নাম কুবাত আলী। বর্তমানে তিনি ব্যাংক কলোনীর আরিফ মহল নামের একটি বাসায় পরিবারসহ ভাড়া থাকেন।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় সকালে কাজে বের হন শহিদুল। সকাল সাড়ে ১০টারদিকে তার স্ত্রী মোছা. লিজা (২৬) তাদের স্কুল পড়ুয়া মেয়ে জান্নাতকে নিয়ে ব্যাংক কলোনীর অ্যাসেড স্কুলে যান। পরে দুপুর ১টারদিকে শহিদুলকে বাড়ির দারোয়ান হাসান (৫০) ফোন করে জানায় তার বাসায় চুরি হয়েছে। পরে দ্রুত বাসায় ফিরে দেখতে পান ঘরের সব কিছু এলোমেলো ও দরজার তালা খোলা। পরে আশপাশের লোকজন নিয়ে রুমে ঢুকে করে দেখেন স্টিলের আলমারীতে রাখা ৭ লাখ ৩০ হাজার টাকা, ২টি ইসলামী ব্যাংকের ৪ লক্ষ টাকার চেক, একটি শাহজালাল ইসলামী ব্যাংকের ৩ লাখ ২০ হাজার টাকার চেক, ৯০০ গ্রাম স্বর্ণালংকার (যার মূল্য আনুমানিক ৫৫ লক্ষ টাকা), রুপা ২ কেজি ৭০০ গ্রাম (মূল্য ২ লক্ষ টাকা), একটি আইফোন-৮ (মূল্য ৯৬ হাজার টাকা)-সহ আরও অনেক মূল্যবান কাগজপত্র নাই।

ভুক্তভোগী শহিদুল বলেন, আমার মেয়ের বিয়ের জন্য স্বর্ণালংকার ও টাকা সংগ্রহ করেছিলাম। আমি তো নিঃস্ব হয়ে গেলাম। আমার স্ত্রীও তার বাবার বাড়ির অংশ বিক্রি করে ২০ লাখ টাকার স্বর্ণালংকার বানিয়েছিল। সেগুলোও নিয়ে গেছে। দিনে দুপুরে এমন ঘটনা মেনে নিতে পারছি না।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পাভেল মোল্লা বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং আশপাশের সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা