1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

আশুলিয়ায় ৫ শতাধিক বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

  • আপডেট : বুধবার, ৩ আগস্ট, ২০২২
  • ১২৬ বার দেখা হয়েছে

শাহাদাৎ হোসেন,  আশুলিয়া  : আশুলিয়ায় অবৈধভাবে নেয়া পাঁচ শতাধিক বাসা-বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিসট্রিবিউশন কোম্পানি সাভার জোনাল অফিস। এ সময় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত পাইপ ও রাইজার।

বুধবার (০৩ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার কাঠগড়া, পালোয়ানপাড়া ও মোল্লাপাড়া এলাকায় এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিসট্রিবিউশন কোম্পানি সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মো: সায়েম জানান, এ এলাকায় তিতাসের মেইন লাইন থেকে অবৈধভাবে গ্যাস সংযোগ দেয়া হয়। যেখানে নিম্নমানের পাইপ ব্যবহার করে একটি চক্র বিভিন্ন বাসাবাড়িতে ঝুঁকিপূর্ণভাবে গ্যাস সংযোগ দিয়েছে। নিয়মিত অভিযানের অংশ হিসেবে আশুলিয়ার কাঠগড়া, পালোয়ানপাড়া ও মোল্লাপাড়া এলাকায় অভিযান চালিয়ে পাঁচ শতাধিক বাসা বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। আগামীতেও এমন অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

অভিযানে তিতাসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা