1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

ধামরাইয়ে র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীকে তুলে নিয়ে সাড়ে ৪ লাখ টাকা ছিনতাই

  • আপডেট : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৩০ বার দেখা হয়েছে

 

ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ের কালামপুর সাব রেজিস্ট্রি অফিস থেকে অটোরিকশায় বাসায় ফেরার পথে র‌্যাব  পরিচয় দিয়ে আহসান বাদল (৪০) নামে এক ব্যবসায়ীকে অস্ত্রের মুখে প্রাইভেটকারে তুলে জমি বিক্রির ৪ লাখ ৫৪ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার বিকেলে ধামরাই-কালামপুর সড়কে এ ঘটনা ঘটে। পরে ওই ভুক্তভোগী ধামরাই থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, ধামরাই পৌরসভার বরাতনগর মহল্লার মৃত মাহাবুবুর রশিদের ছেলে ব্যবসায়ী আহসান বাদল আজ মঙ্গলবার বিকেলে তার নিজের জমি বিক্রি করে কালামপুর সাব রেজিষ্ট্রি অফিসের সামনে থেকে অটোরিকশায় ধামরাইয়ের বাসায় রওনা হন। অটোরিকশাটি গোয়ালদি আওলাদ চেয়াম্যানের বাড়ির পশ্চিম পাশে পৌছলে একটি সাদা প্রাইভেটকার দিয়ে অটোরিকশার গতিরোধ করে। এরপর প্রাইভেটকার থেকে র‌্যাবের পোশাক পরিহিত চার ব্যক্তি তাকে জোর করে হ্যান্ডকাফ পড়িয়ে প্রাইভেটকারে তুলে চোঁখ বেধে ফেলে। এরপর অস্ত্র ঠেকিয়ে তাকে মারধর করে সঙ্গে থাকা জমি বিক্রির ৪ লাখ ৫৪ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এক পর্যায় সেখান থেকে ৩-৪ কিলোমিটার পশ্চিমে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের সুতিপাড়া ব্রিজের পাশে ফেলে দুর্বৃত্তরা মানিকগঞ্জের দিকে চালে যায়। পরে সন্ধ্যায় ওই ভুক্তভোগী ধামরাই থানায় লিখিত অভিযোগ করেছেন। বাদল বলেন, কিছু বুঝে উঠার আগেই র‌্যাব পরিচয় দিয়ে আমাকে মাদক ব্যবসায়ী বলে প্রাইভেটকারে তুলে মারধর করতে থাকেন। অস্ত্রের ভয় দেখিয়ে র‌্যাব পরিচয় দিয়ে জমি বিক্রির চার লাখ ৫৪ হাজার টাকা ছিনিয়ে নেয়।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, র‌্যাব পরিচয় দিয়ে টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা