1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২১ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

আশুলিয়ায় ছুরিকাঘাতে পোশাক শ্রমিককে মৃত্যু

  • আপডেট : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ২০৩ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় একটি সড়কের পাশ থেকে মান্নাফ (২৭) নামে এক ছুরিকাহত পোশাকশ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (০২ আগস্ট) ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের বাইশমাইল সংলগ্ন গণবিশ্ববিদ্যালয় সড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মান্নাফ গোপালগঞ্জ জেলার কাশিয়ানি থানার বাঁশকোড় গ্রামের মোক্তার মোল্লার ছেলে। তিনি আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের নলাম এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

পুলিশ জানায়, মান্নাফ গতকাল তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ থেকে আশুলিয়া আসেন। আজ ভোরে পথচারীদের খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে মান্নাফের রক্তাক্ত দেহ উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রাজু মন্ডল বলেন, নিহতের হাঁটুর ওপরে ও কোমরের নিচে গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। এছাড়া বুকে সামান্য আঘাতের চিহ্নও রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একইসঙ্গ হত্যাকারীদের শনাক্তের কাজ চলমান রয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা