1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৪৫ অপরাহ্ন

আশুলিয়ায় গোসলখানায় গলা কেটে শিশু হত্যার ঘটনায় একজন গ্রেপ্তার

  • আপডেট : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৩৬ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি :  আশুলিয়ায় গোসলখানায় তিন বছরের শিশু ইভাকে ব্লেড দিয়ে গলা কেটে হত্যাকাণ্ডের ঘটনায় বাবুল মোল্লা (৪৫) নামে এক প্রতিবেশীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১ আগস্ট) রাত ১০টায় এ তথ্য নিশ্চিত করেন মামলার তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার এসআই মাসুদ আল মামুন।
এর আগে সোমবার সকালে আশুলিয়ার ভাড়া বাসা থেকে বাবুলকে গ্রেপ্তার করে পুলিশ। পরে দুপুরে তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।
গ্রেপ্তারকৃত বাবুল মোল্লা (৪৫) ঝিনাইদহ জেলার শৈলকূপা থানার আনন্দ নগর গ্রামের মৃত মোন্তাজ মোল্লার ছেলে। তিনি আশুলিয়া থানার ইয়ারপুর ইউনিয়নের কোন্ডলবাগ এলাকার হেলাল উদ্দীনের বাড়ির ভাড়াটিয়া। তিনি পেশায় টেম্পু চালক। বাবুল মোল্লা স্ত্রীসহ বসবাস করে। একই বাড়িতে ভাড়া থাকতো নিহত শিশু ইভা ও তার পরিবার।
পুলিশ জানায়, এ ঘটনার পর থেকে প্রতিবেশীসহ বেশ কয়েকজনকে আমরা নজরদারিতে রেখেছিলাম। প্রাথমিক তদন্ত শেষে ও সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে বাবুল মোল্লাকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার দিন বাবুল মোল্লা ওই সময় বাড়িতে অবস্থান করাসহ গুরুতর তথ্য পাওয়া গেছে। বাবুলের স্ত্রী কারখানায় চাকরি করে। সেদিন ঘটনার সময় বাবুল মোল্লা একা বাসায় অবস্থান করেছে।
এ বিষয়ে এসআই মাসুদ আল মামুন বলেন, গ্রেপ্তারকৃত বাবুল মোল্লার বিষয়ে ইতিমধ্যে আমরা সুনির্দিষ্ট কিছু তথ্য পেয়েছি। তদন্ত স্বার্থে এখন বলা যাচ্ছে না। তবে যা বিশ্লেষণ করে তার জড়িত থাকার বিষয়টি উঠে এসেছে। আসামির রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে হত্যার কারণ এবং ঘটনার বিস্তারিত জানা যাবে।
উল্লেখ্য, গত ২৬ জুলাই মঙ্গলবার ইয়ারপুর ইউনিয়নের কোন্ডলবাগ এলাকায় হেলাল উদ্দিন হোসেনের বাড়িতে একটি গোসলখানায় শিশু ইভাকে (৩) ব্লেড দিয়ে গলা কেটে হত্যা করা হয়। জব্দ করা হয় হত্যায় ব্যবহৃত ব্লেড। ওই দিনই নিহত শিশুর বাবা শাহিন হোসেন বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা