1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

আশুলিয়ায় স্বামীকে জবাই করে স্ত্রী পলাতক

  • আপডেট : সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ৪৫৯ বার দেখা হয়েছে

শাহাদাৎ হোসেন, আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় স্বামীকে বটি দিয়ে জবাই করে পালিয়েছেন কথিত স্ত্রী। এ ঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম নুর বিশ্বাস (২৮)।

সোমবার (০১ আগস্ট) বিকেল ৬ টারদিকে ইয়ারপুর ইউনিয়নের জিরাবোর মা হোটেলের পিছনে দেলোয়ারের বাড়ি থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। দুই থেকে তিন দিন আগে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নিহত নূর বিশ্বাস মাগুরা জেলার শ্রীপুর থানা হোগলডাঙ্গা গ্রামের বাহাদুর বিশ্বাসের ছেলে। তিনি ওই এলাকায় অটোরিকশা চালিয়ে জীবন যাপন করতেন। নিহতের কথিত স্ত্রীর নাম পরিচয় পাওয়া যায়নি।

নিহতের ভগ্নিপতি মো. জাকির হোসেন বলেন, গত ১৪ জুলাই পারিবারিকভাবে বিয়ে হয় নূর বিশ্বাসের। বিয়ের তিনদিন পর তার স্ত্রীকে গ্রামে রেখে ঢাকায় আসে নূর মোহাম্মদ। গতকাল রবিবার নূরের মোবাইল ফোন থেকে এক নারী আমাকে কল দিয়ে বলেন নূর বিশ্বাসকে একটি ঘরে আটকে রাখা হয়েছে। আপনারা এসে নিয়ে যান। আমরা গ্রাম থেকে জিরাবোর উদ্দেশ্য রওনা হয়ে আজ সোমবার বিকেলে পৌঁছে নূর বিশ্বাসের মরদেহ দেখতে পাই। পরে থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

বাড়ির মালিক দেলোয়ার হোসেন বেপারী বলেন, গত বৃহস্পতিবার তারা স্ত্রী স্বামি-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়। শুক্রবার ঘর ধোয়ামোছা করে বাড়িতে ওঠে তারা। শনিবারও তাকে রিকশা চালাতে দেখেছি।

পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে ওই এলাকার হাজ্বী দেলোয়ার হোসেন বেপারীর ভাড়াবাড়ির একটি কক্ষ থেকে অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। তাকে বটি দিয়ে জবাই করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারাণা করা হচ্ছে, নিহতের স্ত্রীই তাকে হত্যা করে পালিয়েছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সাথে হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা বটি জব্দ করা হয়েছে। নিহতের স্ত্রীর পরিচয় শনাক্ত করে আইনের আওতায় নেওয়ার চেষ্টা চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা