1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

আশুলিয়ায় চাল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার চেষ্টা

  • আপডেট : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ১৫২ বার দেখা হয়েছে

শাহাদাৎ হোসেন, আশুলিয়া প্রতিনিধি :  আশুলিয়ায় পূর্ব শত্রুতার জেড় ধরে মোঃ রিপন হোসেন (২৮) নামের এক চাল ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। ঘটনায় ভুক্তভোগী ওই চাল ব্যবসায়ী আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

শনিবার দুপুরে থানায় অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার এসআই আসলাম। এরআগে, পাথালিয়া ইউনিয়নের মাদারটেক এলাকায় হামালার শিকার হন ওই ব্যবসায়ী।

আহত রিপন পাথালিয়ার চৌয়ারিপাড়া এলাকার মোঃ তারা মিয়ার ছেলে। তিনি আশুলিয়া বাজারে চালের ব্যবসা করেন।

ভুক্তভোগী রিপন মিয়া জানান, শুক্রবার দিবাগত রাত ৯টারদিকে আশুলিয়া বাজার থেকে মোটরসাইকেলযোগে তার নিজ বাড়ি চৌয়ারিপাড়ায় যাচ্ছিলেন। পথে মাদারটেক স্ট্যান্ড এলাকায় পৌঁছলে পূর্ব থেকে উৎপেতে থাকা স্থানীয় মহর আলীর ছেলে মনসুর আলী, বিল্লাল হোসেন এবং শরিফুল ইসলামসহ অজ্ঞাতনামা আরো ৪/৫ জন তার গতিরোধ করে এবং কোন কিছু বুঝে উঠার আগেই এলোপাথাড়ি মারধর করতে থাকে। একপর্যায়ে তার মাথায় আঘাত করে। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসা শেষে শনিবার দুপুরে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দেন।

আশুলিয়া থানার এসআই এস এম আসলাম জানান, ঘটনায় ভুক্তভোগী রিপন একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা