1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৩৮ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

যুবকের লাশের পাশে কান্না করছিল শিশু, স্ত্রী পলাতক

  • আপডেট : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ৬৭ বার দেখা হয়েছে

টাঙ্গাইল পৌরসভার বিশ্বাসবেতকার ধোপাপাড়া এলাকায় ভাড়া বাসা থেকে আবু সাইদ (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপু‌রে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে তার স্ত্রী হৃদয় বানু পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আবু সাইদ তার প্রথম ঘরের স্ত্রী-সন্তান রেখে হৃদয় বানুকে বিয়ে করেন। হৃদয় বানুরও আগে এক‌বার বিয়ে হয়েছিল। ৬ মাস আগে শহরের বিশ্বাসবেতকার ধোপাপাড়া এলাকায় হুমায়নের বাড়িতে তারা বাসা ভাড়া নেয়। সেখানে হৃদয় বানু একা থাকতেন। তবে মাঝে মাঝে আবু সাইদ আসতেন। বৃহস্পতিবার সকালে শিশুর কান্নার শব্দ শুনে স্থানীয় তাদের ঘরে যায়। এ সময় তারা আবু সাইদের লাশ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। লাশের পাশে সাত মাসের একটি কন্যাশিশু কান্না করছিল।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সাইদকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় তার স্ত্রী পলাতক রয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা