1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

ধামরাইয়ে ধর্ষণ চেষ্টা মামলায় ‘স্বেচ্ছাসেবক লীগ’ নেতা গ্রেপ্তার

  • আপডেট : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৮৫ বার দেখা হয়েছে

ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে প্রয়াত সাবেক এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর শয়ন কক্ষ থেকে আপত্তিকর অবস্থায় তরুণীসহ এক ‘স্বেচ্ছাসেবক লীগ’ নেতাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ ঘটনায় ধামরাই থানায় একটি মামলা দায়ের হয়েছে। এ মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে গতকাল বুধবার আদালতে পাঠানো হয়েছে।
আটক স্বেচ্ছাসেবক লীগ নেতা আলাল হোসেন সজীব উপজেলা সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বলে পরিচয় দেয়। সে উপজেলার কুশুরা ইউনিয়নের টোপের বাড়ি এলাকার আওলাদ হোসেনের ছেলে। আলাল হোসেন সজীব বিভিন্ন সময়ে জিম্মি করে একাধিক বিয়ে করেছে বলে জানা যায়।

মঙ্গলবার রাতে ধামরাই পৌরশহরের মডেল টাউনের প্রয়াত উপ-পুলিশ পরিদর্শক দবির উদ্দিনের স্ত্রীর শোবার ঘর থেকে ওই স্বেচ্ছাসেবক লীগ নেতাকে স্থানীয়রা প্রথমে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে।

এলাকাবাসীদের কাছ থেকে জানা যায়, স্বেচ্ছাসেবক লীগ নেতা আলাল হোসেন সজীব অসামাজিক কর্মকাণ্ডে লিপ্ত। তার কাছ থেকে একটি ভিজিটিং কার্ড পাওয়া যায়। সেখানে সে নিজেকে বাংলাদেশ ছাত্রলীগের ধামরাই উপজেলার সিনিয়র সহ-সভাপতি, ধামরাই, কুশুরা উল্লেখ রয়েছে।

এ বিষয়ে ভুক্তভোগী নারীর বাবা বাদি হয়ে আলালের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টায় নারী ও শিশু দমন আইনে ৯/৪(খ) ধারায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং-২৩।
পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় ওই স্বেচ্ছাসেবক লীগ নেতা ধামরাইয়ের লাড়য়াকুন্ড এলাকার এক তরুণীকে বাসা ভাড়া করে দেওয়ার কথা বলে পৌরসভার বাগনগর মডেল টাউনের প্রয়াত পুলিশ কর্মকর্তা দবির উদ্দিনের বাসার তৃতীয় তলায় নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এসময় তরুণীর চিৎকারে স্থানীয় লোকজন টের পেয়ে তরুণীসহ আলাল হোসেন সজিবকে আটক করে। খবর পেয়ে পুলিশ রাত ৯টারদিকে জনতার রোষানল থেকে তাদের উদ্ধার করে। এসময় তার ব্যবহৃত ইংরেজিতে প্রেস লেখা দামি একটি মোটরসাইকেলও জব্দ করে পুলিশ।

এদিকে গ্রেপ্তার হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা গেছে, আলাল হোসেন সজিব মদের বোতল নিয়ে গান করছেন। ১৪ সেকেন্ডের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছে। সে দামি মোটরসাইকেলে প্রেস লিখে এবং নিজের ফেসবুকে দৈনিক বাংলাদেশের আলো, দৈনিক পর্যবেক্ষণ, দৈনিক বাংলা বার্তা, দৈনিক বর্তমান দিন পত্রিকার সাংবাদিক হিসেবেও এলাকায় পরিচয় দিতেন।

এছাড়া তার কাছে ধামরাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক ও সিনিয়র সহ সভাপতি ধামরাই উপজেলা ছাত্রলীগ কুশুরা লেখা সম্বলিত একটি ভিজিটিং কার্ড পাওয়া যায়। তবে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইউসুফ আলী জানিয়েছেন, বর্তমান কমিটিতে আলাল হোসেন সজিবের নাম নেই। আগের কমিটিতে ছিল। সে বেয়াদব।

ধামরাই থানার ওসি (অপারেশন) নির্মল কুমার দাস বলেন, এলাকাবাসী ধামরাই মডেল টাউনের এক বাসা থেকে আলাল হোসেন সজিবকে তরুণীসহ আটকের পর পুলিশের কাছে সোপর্দ করেছে। পরে রাতে ওই তরুণীর বাবা বাদী হয়ে ধামারাই থানায় একটি ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন। গতকাল বুধবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা