1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

আশুলিয়া থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার, পপকর্ণ বিক্রির আড়ালে ইয়াবা বিক্রি

  • আপডেট : বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ১০৬ বার দেখা হয়েছে

 

আশুলিয়ায় বসবাস করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় এক বছর যাবত পপকর্ণ বিক্রেতার ছদ্মবেশে ফেরি করে ইয়াবার কারবার করছিলেন দুই মাদক কারবারি। তথ্য পেয়ে অনুসন্ধানে নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের (ডিএনসি) গোয়েন্দা দল।

মঙ্গলবার (২৬ জুলাই) সন্ধ্যায় বিশেষ কায়দায় পপকর্ণ বিক্রির বেশ ধরে ইয়াবা বিক্রির সময় তাদের আটক করে ডিএনসির ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের একটি দল।
এ বিষয়ে ঢাকা মেট্রো (দক্ষিণ) কার্যালয়ের উপ-পরিচালক মো. মাসুদ হোসেন জানান, অভিযানে মোট ছয় হাজার ১০০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করা হয়েছে। পরে তাদের দেয়া তথ্যমতে আশুলিয়ার বাসা থেকে তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পরিদর্শক মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে কোতোয়ালি সার্কেলের একটি টিম মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় গাবতলীর কোর্টবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে দেখা যায়, পপকর্ণ বিক্রির আড়ালে ইয়াবা বিক্রি করছিল আদিস মিয়া। তাকে তল্লাশি করে ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

পরে তার দেওয়া তথ্য মতে একই এলাকা থেকে মো. খলিল মিয়া (৩৮) নামে আরেক মাদক কারবারিকে তিন হাজার ইয়াবাসহ আটক করা হয়।
আটক খলিল মিয়াকে জিজ্ঞাসাবাদে জানা যায়, পপকর্ণ বিক্রির আড়ালে গত এক বছর ধরে গাবতলী-মিরপুর এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিলেন তিনি।

পরে তার তথ্যের ভিত্তিতে, আশুলিয়ার শ্রীপুর এলাকার ফিনিক্স কোয়ার্টার রোডে তার ভাড়া বাসা থেকে আরও তিন হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঢাকা মেট্রো দক্ষিণের উপ-পরিচালক মাসুদ হোসেন আরও জানান, গ্রেপ্তাররা ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানাধীন ধরমন্ডল (মৌলভী বাড়ি) এলাকার বাসিন্দা। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা