1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

প্রেমের টানে মালয়েশিয়ান তরুণী গাজীপুরে, করলেন বিয়ে

  • আপডেট : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৫৮ বার দেখা হয়েছে

গাজীপুর প্রতিনিধি : প্রেমের টানে ছুটে এসে বাংলাদেশি এক যুবককে বিয়ে করেছেন মালয়েশিয়ান এক তরুণী। বাংলাদেশি ওই যুবক গাজীপুর মহানগরীর জোলারপাড় এলাকার বাসিন্দা। শুক্রবার (২২ জুলাই) স্থানীয় একটি মসজিদে তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের আগে তাদের ধুমধামে গায়ে হলুদ দেওয়া হয়। মালয়েশিয়ান ওই তরুণীকে সাজানো হয় বাঙালি বধূ রূপে।

বাংলাদেশি যুবকের নাম জাহাঙ্গীর আলম। তিনি গাজীপুর মহানগরীর কাউলতিয়ার জোলারপাড় এলাকার আবুল কাশেমের ছেলে। মালয়েশিয়ান ওই তরুণীর নাম নুরকারমিলা বিনতে হামিদ। তিনি মালয়েশিয়ার কামপুং কেলেওয়াক এলাকার বাসিন্দা।

বর জাহাঙ্গীর আলম জানান, জীবিকার টানে ১০ বছর আগে তিনি মালয়েশিয়া যান। সেখানে লিঙ্কন ইউনিভার্সিটিতে কাজ পান। একই বিশ্ববিদ্যালয়ের স্টুডেন্ট কাউন্সিলর নূর কারমিলা বিনতে হামিদের সঙ্গে তার পরিচয় হয়। নুরকারমিলা মালয়েশিয়ান মুসলিম পরিবারের মেয়ে। পরে একে অপরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান।
করোনার আগে জাহাঙ্গীর দেশে আসেন। পরে মহামারির কারণে আর মালয়েশিয়া যাওয়া হয়নি। তারপরও দুজনের মধ্যে যোগাযোগ অব্যাহত থাকে। গত ১৮ জুলাই বাংলাদেশে আসেন নূর কারমিলা। পরে তারা বিয়ে করেন।

জাহাঙ্গীর আলম আরও বলেন, ‘দুই পরিবারের সম্মতিতে গায়ে হলুদসহ নানা আয়োজনে শুক্রবার স্থানীয় মসজিদে আমাদের বিয়ে হয়। এখন দুজনের একসঙ্গে ভালো সময় কাটছে। কিছুদিন পর আমরা মালয়েশিয়া চলে যাবো। আপাতত ওকে নিয়ে বিভিন্ন জায়গা ঘুরে বেড়াচ্ছি।’

জাহাঙ্গীর খুব ভালো ছেলে বলে মন্তব্য করেন কনে নুর কারমিলা। তিনি বলেন, একসঙ্গে চাকরি করার সুবাদে তাদের মধ্যে পরিচয়, বন্ধুত্ব এবং প্রেম। শুধু সবচেয়ে ভালো বন্ধু না ভেবে, জাহাঙ্গীরকে জীবনসঙ্গী করতে বাংলাদেশে ছুটে এসেছেন।

মালয়েশিয়ান তরুণী আসার খবরে জাহাঙ্গীরের বাড়িতে ভিড় করছেন স্থানীয়সহ আশপাশ এলাকার উৎসুক লোকজন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা