1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

আশুলিয়ায় গলা কেটে ৩ বছরের শিশু হত্যা

  • আপডেট : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৪৭৩ বার দেখা হয়েছে

শাহাদাৎ হোসেন, আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় শ্বাসরোধ করে ব্লেড দিয়ে গলা কেটে শাহিনারা আক্তার ইভা (৩) নামের এক শিশুকে হত্যা করা হয়েছে। পরে লাশ টয়লেটের ভিতরে ফেলে রেখে পালিয়ে যায় হত্যাকারী। পরিবারের দাবি পূর্বপরিকল্পিতভাবেই আমাদের বাসার লোকই হত্যা করেছে ইভাকে। এ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেল সাড়ে ৫ টারদিকে আশুলিয়া ইউনিয়নের ঘোষবাগের কুন্ডলবাগ এলাকার হেলালউদ্দিনের বাড়ি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত ইভা লক্ষ্মিপুর জেলার রায়পুর থানার চরআবাবিল গ্রামের শাহিন মিয়ার মেয়ে। তার বাবা ও মা দু’জনই পোশাক কারখানায় চাকরি করে।

পুলিশ জানায়, নিহতের বাবা-মা দুই জনই পোশাক শ্রমিক। প্রতিদিন সকালে তারা কাজে গেলে ইভার ভাই সাকিবসহ (৭) আরও কয়েকজন শিশুর সাথে খেলাধূলা করতো। আজ শিশুটির বাবা-মা দুপুরের খাবা‘র খেয়ে কারখানায় যায়। এসময় মিম নামের এক শিশু তাকে খেলার জন্য ডেকে নিয়ে যায়। এর বেশ কিছুক্ষণ পরে মিমসহ আরও দুই শিশু ভাই সাকিবকে গিয়ে ইভার মৃত্যুর খবর দেয়। পরে তারা বাড়ির টয়লেটে গিয়ে ইভার মরদেহ দেখে চিৎকার দেয়।
চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে পৌছে থানায় খবর দিলে পুলিশ এসে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে খবর দেয়। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন ঘটনাস্থলে পৌছে মৃত্যর কারণ ও আলামত সংগ্রহ করেছেন।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই মাসুদ মুন্সি বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে পিবিআইকে খবর দিয়েছি। তদন্ত করে শিশু খুনের রহস্য উদঘাটন করা যাবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা