1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:২২ অপরাহ্ন

আশুলিয়ায় গলা কেটে ৩ বছরের শিশু হত্যা, আটক ২

  • আপডেট : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ২৫৯ বার দেখা হয়েছে

শাহাদাৎ হোসেন, আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় গোসলখানার থেকে ইভা (৩) নামের এক শিশুর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে দুই ভাড়াটিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেল সাড়ে ৫ টারদিকে আশুলিয়া ইউনিয়নের ঘোষবাগের কুন্ডলবাগ এলাকার হেলালউদ্দিনের বাড়ির গোসলখানার ভিতর থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ইভা লক্ষ্মিপুর জেলার রায়পুর থানার চরআবাবিল গ্রামের শাহিন মিয়ার ছেলে। তার বাবা ও মা দুই জনই পোশাক শ্রমিক বলে জানা যায়।আটকরা হলো-একই বাড়ির ভাড়াটিয়া আল-আমিন (৩৫) ও রিগ্যান (১৬)। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ জানায়, নিহতের বাবা-মা দুইজনই পোশাক শ্রমিক। প্রতিদিনের ন্যায় সকালে তারা কাজে গেলে ইভার ভাই সাকিবসহ (৭) আরও কয়েকজন শিশুর সাথে খেলাধূলা করতো। আজ দুপুরের বাবা মা খাবার খেয়ে কারখানায় যায়। এসময় মিম নামের এক শিশু তাকে খেলার জন্য ডেকে নিয়ে যায়। এর বেশ কিছুক্ষণ পরে মীমসহ আরও দুই শিশু নিহতের ভাই সাকিবকে গিয়ে ইভার মৃত্যুর খবর দেয়। পরে তারা বাড়ির টয়লেটে গিয়ে ইভার মরদেহ দেখে চিৎকার দেয়। পরে স্থানীয়রা ছুটে এসে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)কে খবর দেয়। খবর পেয়ে পিবিআই ঘটনাস্থলে পৌঁছে হত্যাকান্ডে ব্যবহৃত ব্লেডসহ বিভিন্ন আলামত উদ্ধার করেছেন। সন্ধ্যা সাড়ে ৬ টারদিকে র‌্যাব-৪ এর একটি দল ঘটনাস্থল থেকে রিগ্যান ও আল-আমিন নামের দুই ভাড়াটিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়।
এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ মুন্সি বলেন, আমরা ঘটনাস্থলে পৌছে পিবিআইকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে ক্রাইমসিন সংগ্রহ করেন। এ ঘটনায় দুই ভাড়াটিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়।

তিনি আরও বলেন, আমরা হত্যাকান্ডে ব্যবহৃত ব্লেড, ঘটনাস্থলে পড়ে থাকা নিহতের জুতা, প্লাস্টিকের দুটি খেলনা চামুচসহ বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। একই সাথে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা