1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

সিংগাইরে অর্ধ কোটি টাকার হেরোইন উদ্ধার, নারীসহ গ্রেফতার ২

  • আপডেট : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ২৫৩ বার দেখা হয়েছে

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে ৫’শত ৫’গ্রাম হেরোইনসহ নারী-পুরুষ দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত একজন নারী হামিদা বেগম ওরফে হামিদা আক্তার (২৯) অপরজন পুরুষ মোঃ জসিম উদ্দিন ওরফে নেহাল (৩২)। হামিদা আক্তার সিংগাইর উপজেলার বায়রা ইউনিয়নের আলিনগর গ্রামের মোঃ মোন্নাফের স্ত্রী এবং মোঃ হামেদ আলীর মেয়ে এবং নেহাল মানিকগঞ্জ সদর উপজেলার মিতরা গ্রামের মোঃ আব্দুল খালেকের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, রবিবার (২৪ জুলাই) দিবাগত রাত সোয়া ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ আসাদ মিয়ার নেতৃত্বে জেলা গোয়োন্দা শাখার (ডিবি) একটি আভিযানিক দল আলিনগর গ্রামে অভিযান চালিয়ে ৫শত ৫গ্রাম হেরোইনসহ হামিদা আক্তারের বাড়ির ওঠান থেকে নেহালসহ হামিদাকে গ্রেফতার করেন। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য প্রায় ৫০ লাখ ৫০ হাজার টাকা।

এ সময় তাদের সঙ্গে থাকা মাদক বিক্রির নগদ ৩হাজার টাকাও উদ্ধার করা হয়। এ ব্যাপারে মানিকগঞ্জ জেলা গোয়োন্দা শাখার (ডিবি) ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, গ্রেফতারকৃত হামিদা ও নেহালের বিরুদ্ধে সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা প্রক্রিয়াধীন। এছাড়াও গ্রেফতার উভয়ের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা