1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:০৯ অপরাহ্ন

আশুলিয়ায় নৌকাডুবি, অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু

  • আপডেট : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ২৩০ বার দেখা হয়েছে

আশুলিয়ায় তুরাগ নদী পারাপারের সময় ৩৫ যাত্রীসহ নৌকা ডুবির ঘটনায় রোজিনা বেগম (২২) নামে এক অন্তঃসত্ত্বা নারীর মৃত্যু হয়েছে।

সোমবার (২৫ জুলাই) আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের তৈয়বপুর এলাকায় নৌকাডুবিতে নিখোঁজ ওই নারীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল।

এর আগে সকাল ৮টার দিকে তৈয়বপুরের তুরাগ নদীতে আনুমানিক ৩২ থেকে ৩৮ জন যাত্রী নিয়ে নৌকাটি ডুবে যায়। এ সময় সবাই তীরে উঠতে পারলেও নিখোঁজ হন রোজিনা বেগম (২২)।

রোজিনা বেগম রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার নয়াপাড়া গ্রামের আশিকুর রহমান স্ত্রী। তিনি আশুলিয়ায় একটি পোশাক কারখানা চাকরি করতেন।

ডিইপিজেড ফায়ার সার্ভিস জানায়, আশুলিয়ার তৈয়বপুরের তুরাগ নদী পথে জিরাবো যাওয়ার সময় ৩০-৩৫ জন যাত্রী নিয়ে নদীর মাঝাখানে হঠাৎ নৌকাটি ডুবে যায়। এ সময় সবাই সাঁতরে তীরে উঠতে পারলেও অন্তঃসত্ত্বা রোজিনা বেগম নিখোঁজ হন। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মৃতদেহ উদ্ধার করে।

টঙ্গী ফায়ার সার্ভিসের লিডার ইদ্রিস হোসেন বলেন, তুরাগ নদীতে নৌকা ডুবির খবর পেয়ে ডুবুরি দল অভিযান চালিয়ে নিখোঁজ নারীর মরদেহ উদ্ধার করে। আর কোনো নিখোঁজের তথ্য না থাকায় আমরা অভিযান সমাপ্ত করেছি। অতিরিক্ত যাত্রী ওঠানোর কারণে এই নৌকাডুবির ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। নদীতে ঢেউ বা স্রোত ছিলো না। মরদেহ স্থানীয় জনপ্রতিনিধিদের উপস্থিতিতে স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা