1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

মানিকগঞ্জে অতিরিক্ত দামে পণ্য বিক্রির দায়ে দুই দোকানিকে জরিমানা

  • আপডেট : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৬৮ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ সংবাদদাতা : মানিকগঞ্জে অতিরিক্ত দামে পণ্য বিক্রির দায়ে দুটি ইলেকট্রনিকসের দোকানিকে ১৪ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। রোববার (২৪ জুলাই) দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল জেলা শহরের পৌর মার্কেট, বাসস্ট্যান্ড ও শহীদ রফিক সড়কের বিভিন্ন দোকানে অভিযান চালানোর সময় দুই দোকানিকে জরিমান করেন।

আসাদুজ্জামান রুমেল বলেন, সরকার ঘোষিত লোডশেডিংয়ের কারণে চার্জার ফ্যান এবং লাইটের চাহিদা বেড়েছে। এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী ইচ্ছেমতো দামে এসব পণ্য বিক্রি করছেন- এমন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে জেলা শহরের বিভিন্ন দোকানে অভিযানে যাই। অভিযানে দেখা যায়, পৌর মার্কেটের অভি ইলেকট্রনিকস নামের দোকানে ৭০০ টাকার ফ্যান বিক্রয় করা হয়েছে ১ হাজার ১৫০ টাকায় এবং বাসস্ট্যান্ডে আইয়ুব ইলেকট্রনিকস নামের দোকানে ৩ হাজার র৭০০ টাকার ফ্যান বিক্রি করা হয়েছে ৪ হাজার ৪০০ টাকায়। ক্রয় রসিদ সংরক্ষণ না করে অতিরিক্ত মূল্যে ফ্যান বিক্রির অপরাধে প্রতিষ্ঠান দুটিকে ৭ হাজার টাকা করে মোট ১৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সাথে বিভিন্ন প্রতিষ্ঠানকে ক্রয় ও বিক্রয় রসিদ সংরক্ষণ করতে নির্দেশনা প্রদান করা হয়েছে।

এ সময় অভিযানে সহযোগিতা করেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর মোশাররফ হোসেন, ক্যাব জেলা কমিটির সাধারণ সম্পাদক এবিএম শামসুন্নবী তুলিপ এবং ৩৮ আনসার ব্যাটালিয়নের সদস্যবৃন্দ।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা