1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:১৭ অপরাহ্ন

আশুলিয়ায় অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

  • আপডেট : রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ৪৯ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় সড়কে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় সড়কে থাকা প্রায় পাঁচ শতাধিক অবৈধ স্থাপনা ভেকু দিয়ে গুড়িয়ে দেওয়া হয়।

রবিবার (২৪ জুলাই) সকালে আশুলিয়া বাজারে এ অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন।

এ সময় আশুলিয়া বাজারের বিভিন্ন স্থানে দখল হয়ে যাওয়া বিভিন্ন খাল উদ্ধার ও পানি নিষ্কাশনের জন্য ব্যবস্থা করা হয়।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে আশুলিয়া বাজারের বিভিন্ন রাস্তা দখল করে এক শ্রেণীর লোকজন বিভিন্ন দোকানপাট বসিয়ে ব্যবসা করে আসছিলো।

ফলে ব্যস্ততম এই বাজারের রাস্তায় সবসময় যানজট লেগেই থাকতো। পরে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে সকালে অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন।

এসময় পাঁচ শতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দেওয়া হয়। দীর্ঘদিন পরে হলেও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হলেও স্থানীয়রা সন্তোষ প্রকাশ করেছেন।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট আনোয়ার হোসেন বলেন, অবৈধ ভাবে কেউ রাস্তা বা খাল দখল করলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অবৈধ স্থাপনা উচ্ছেদ কালে আরও উপস্থিত ছিলেন, আশুলিয়া থানার এসআই আসওয়াদুর রহমান, এসআই সুদীপ কুমার গোপ ও স্থানীয় জনপ্রতিনিধি সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা