1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৫৪ অপরাহ্ন

ধামরাইয়ে নৌ-ভ্রমণে গিয়ে প্রবাসী যুবকের মৃত্যু

  • আপডেট : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ৫০ বার দেখা হয়েছে

ধামরাইয়ে নৌকা ভ্রমণে গিয়ে নদীতে নিখোঁজ কুয়েত প্রবাসী মো. রাব্বি হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ১৮ ঘন্টা উদ্ধার অভিযান শেষে আজ শনিবার বেলা ১২টার দিকে উপজেলার ভাড়ারিয়ার কাকরান এলাকায় বংশী নদীর সেতুর পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত মো. রাব্বি হোসেন ধামরাইয়ের কুমরাইল এলাকার মো. হুমায়ুন মিয়ার ছেলে। পারিবারিক সূত্র জানায়, সপ্তাহখানেক আগে তিনি বিয়ে করেন।

ধামরাইয় ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, কিছুদিন আগে কুয়েত থেকে দেশে আসেন রাব্বি। গতকাল শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে বন্ধুদের নিয়ে উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কাকরান এলাকার বংশী নদীতে নৌকা ভ্রমনে যান।  আনন্দ-উল্লাসের এক পর্যায়ে নৌকা থেকে নদীতে পরে যান রাব্বি। সাঁতার না জানায় তিনি পানির নিচে তলিয়ে যান। খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ শুরু করে। রাত আটটা পর্যন্ত তারা উদ্ধার অভিযান চালিয়ে বিরতি দেন। পরে আজ শনিবার শনিবার সকাল সাতটায় ঢাকা থেকে আসা ৪ সদস্যের ডুবুরি দলকে সাথে নিয়ে পুনরায় উদ্ধার অভিযান শুরু করেন। পাঁচঘন্টা চেষ্টার পর ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে ডুবন্ত অবস্থায় রাব্বীর লাশ উদ্ধার করেন তারা।

ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. সোহেল রানা বলেন, রাব্বি অসতর্কতাবশত নৌকা থেকে পরে যায়।  সে সাঁতার জানত না তাই সাথে সাথেই পানির নিচে তলিয়ে যায়। আজ ১২ টার দিকে ভাড়ারিয়ার কাকরান এলাকায় বংশী নদীর ব্রিজের পাশ থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।  কোনো অভিযোগ না থাকায় তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা