1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৪৩ অপরাহ্ন

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ৫ জনের নামে মামলা

  • আপডেট : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৪৬ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ সদরে স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় ৫ জনের নামে মামলা হয়েছে।

শুক্রবার (২২ জুলাই) সকালে ওই স্কুলছাত্রীর মা বাদি হয়ে সদর থানায় মামলাটি করেন। এর আগে ১৬ জুলাই স্কুল থেকে বাড়ি ফেরার পথে এ ধর্ষণের ঘটনা ঘটে। ভুক্তভোগী উপজেলার এক মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

আসামিরা হলেন, মো. সিয়াম হোসেন (১৮), মো. আকাশ হোসেনে (১৮), মো. রিয়াদ হোসেন (১৮), মো.রাজু মিয়া (১৯) ও মো. ইয়াসিন হোসেন (১৯) । তাদের বাড়ি মানিকগঞ্জ সদর উপজেলায়।

এজহার সূত্রে জানা যায়, ১৬ জুলাই দুপুরে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে আসামি সিয়াম হোসেন ওই ছাত্রীকে পথ আটকে দাঁড়ায়। এর কিছু পর সিয়ামের সঙ্গে তার বন্ধু আকাশ এগিয়ে আসে। মেয়েটির পক্ষ নিয়ে সিয়াম আকাশকে গালমন্দ করে কৌশলে তাদের বাড়িতে নিয়ে যায়।

এরপর সিয়াম তার তিন বন্ধু রিয়াদ, মো.রাজু মিয়া, ও ইয়াসিন হোসেনকে সঙ্গে নিয়ে আকাশের বাড়িতে যায়। বন্ধুদের সহযোগিতায় আকাশের ফাঁকা বাড়িতে মেয়েটিকে ধর্ষণ করে সিয়াম। পরে ধর্ষণের ঘটনা কাউকে জানালে মেরে ফেলার ভয় দেখানো হয়।

স্কুলছাত্রীর মা জানান, মেয়ের কাছে ঘটনা জানার পর স্থানীয় মাতবর মহিরউদ্দিনকে জানালে ঘটনার দুইদিন পর সোমবার মামলার কথা বলে কোর্টে নিয়ে যায় এবং কোর্টের ভেতরে মেয়েসহ আমাকে দীর্ঘ সময় বসিয়ে রাখে। এক পর্যায়ে মেডিকেল করার কথা বলে সদর হাসপাতালে ভর্তি করে পালিয়ে যায়। পরে চিকিৎসা শেষে বুধবার বাড়ি ফিরে পরিবারের সঙ্গে আলোচনা করে শুক্রবার সদর থানায় মামলা করি।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, ধর্ষণের ঘটনায় ওই স্কুলছাত্রীর মা বাদি হয়ে পাঁচজনের নাম উল্লেখ্য করে মামলা করেছেন। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। মাতবর মহিরউদ্দিন দোষী হলে তাকেও ছাড়া দেওয়া হবে না।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা