1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩৯ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

মানিকগঞ্জে ১৪ মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি সাভারে গ্রেফতার

  • আপডেট : শুক্রবার, ২২ জুলাই, ২০২২
  • ৬১ বার দেখা হয়েছে

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জে পুলিশের অভিযানে ছদ্মবেশে পালিয়ে থাকা ১৪ মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি সোহেল রানাকে (৪০) ঢাকা জেলার সাভার থেকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে সাভার পৌর এলাকার প্রাইম হাসপাতালের সামনে থেকে তাকে গ্রেফতার করে মানিকগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃত সোহেল রানা মানিকগঞ্জ সদর উপজেলার বরুন্ডি গ্রামের মোহাম্মদ কোমেদ আলীর ছেলে। তিনি বরুন্ডি এলাকার দুটি ইটভাটা এমএসবি-১ এবং এমএসবি-২-এর মালিক।

পুলিশ জানায়, সোহেল রানা দীর্ঘদিন ধরে মানিকগঞ্জ জেলার বিভিন্ন এলাকার মানুষের কাছ থেকে ব্যবসা পরিচালনার জন্য চেক প্রদানের মাধ্যমে প্রায় ৪ কোটি টাকা গ্রহণ করেছেন। নির্দিষ্ট সময়ের মধ্যে টাকা পরিশোধ না করায় ভুক্তভোগী পাওনাদাররা আদালতে মামলা দায়ের করেন। মামলার পরপরই সোহেল রানা আত্মগোপন করে সাভারের বিভিন্ন জায়গায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতে থাকেন। আদালত ১৪টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। বিশেষ নজরদারি, গোপন অনুসন্ধান ও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সোহেলকে গ্রেফতার করে মানিকগঞ্জ থানা পুলিশ। ৯ মাস আগেও তাকে ১২টি মামলায় গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছিল। কয়েক মাস কারাগারে থাকার পর জামিনে বের হয়ে গা-ঢাকা দেন সোহেল।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খানের সার্বিক দিক নির্দেশনা এবং সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহার দিক নির্দেশনায় থানার এসআই টুটুল উদ্দিনের নেতৃত্বে এসআই সোহেল রানা,এএসআই ইমরান হাসানের সহযোগিতায় আসামিকে গ্রেফতার করা হয়। যথাযথ আইনি প্রক্রিয়ায় আসামিকে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা