1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৪৫ অপরাহ্ন

সিংগাইরে জমিসহ ঘর পাচ্ছেন ১৭৪ পরিবার

  • আপডেট : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৩৮ বার দেখা হয়েছে

সিংগাইর(মানিকগঞ্জ) প্রতিনিধি :  আশ্রয়ন প্রকল্প -২ এর আওতায় মানিকগঞ্জের সিংগাইরে জমিসহ ঘর পাচ্ছেন ১৭৪ পরিবার। এ উপলক্ষে গতকাল বুধবার (২০ জুলাই) সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ তার কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন প্রকল্পের আওতায় দেশে কেউ থাকবে না ভূমি ও গৃহহীন। এ উপজেলায় ১১টি ও পৌরসভায় পর্যাক্রমে ৪৯৭টি পরিবারকে জমিসহ ঘর দেয়া হবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভূমি ও গৃহহীন তালিকা থেকে যারা বাদ পড়েছেন পরবর্তীতে যাচাই-বাচাই করে তাদেরকেও তালিকা অন্তর্ভুক্ত করা হবে।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু নাসেরসহ সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন-সিংগাইর প্রেসক্লাবের সহ-সভাপতি দৈনিক অর্থনীতি প্রতিনিধি মো. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক দৈনিক ভোরের কাগজ ও দৈনিক ফুলকি’র প্রতিনিধি মাসুম বাদশাহ, দৈনিক যুগান্তর প্রতিনিধি মো. মিজানুর রহমান বাদল, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মো: রকিবুল হাসান বিশ্বাস, টেলিগ্রাম প্রতিনিধি মোহাম্মদ আলী রিপন, ইনকিলাব প্রতিনিধি ডিএম রিয়াজুল ইসলাম, আমার সংবাদ প্রতিনিধি মো. হাবিবুর রহমান রাজিব, দৈনিক অধিকার প্রতিনিধি মিলন মাহমুদ ও আবুল কালাম আজাদ প্রমুখ।

উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৃহস্পতিবার (২১ জুলাই) ডিডিও কনফারেন্সের মাধ্যমে সারা দেশে ২৬ হাজার ২২৯ জমিসহ ঘর হস্তান্তর করবেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা