1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

মানিকগঞ্জে বাস-ট্রাকের সংঘর্ষে নিহত ১, আহত ১১

  • আপডেট : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৫৬ বার দেখা হয়েছে

মানিকগঞ্জের ঘিওরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ট্রাকচালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আরও ১১ জন আহত হয়েছেন।

এ ঘটনায় মহাসড়কে পৌনে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

মঙ্গলবার দুপুরে উপজেলার পুখুরিয়ায় ঢাকা-আরিচা মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

বরংগাইল হাইওয়ে ফাঁড়ির পরিদর্শক মো. জাকির হোসেন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, দুর্ঘটনায় ট্রাকচালক মারুফ হোসেন (২৫) গুরুতর আহত আহত হন। উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাস্তায় তিনি মারা যান।

আহতদের মধ্যে ছয় বাসযাত্রীকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন- আরাফাত হোসেন (৩৮), আশিকুর রহমান (২৮), নুরজাহান বেগম (৪৫), তানিয়া আক্তার (৩০), রাজা মিয়া (৪৩) ও তুলসী দাস (৬০)। তাদের বাড়ি জেলা সদর, ঘিওর ও শিবালয় উপজেলায়।

বাকিদের স্থানীয় মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার ঢাকার গাবতলী থেকে পদ্মা দ্রুতগতি পরিবহণের একটি বাস পাটুরিয়া ঘাটে যাচ্ছিল। দুপুর আড়াইটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ঘিওর উপজেলার পুখুরিয়া এলাকায় একটি সেতুর কাছে বিপরীত দিক থেকে আসা চালবোঝাই ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাস ও ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ ঘটনায় বাসের যাত্রীসহ ১২ জন আহত হন। খবর পেয়ে ঘিওর ফায়ার সার্ভিসের সদস্য, বরংগাইল হাইওয়ে ফাঁড়ি ও ঘিওর থানা-পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতাল ও মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বরংগাইল হাইওয়ে ফাঁড়ির পরিদর্শক মো. জাকির হোসেন বলেন, দুর্ঘটনায় ১২ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রায় পৌনে এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ ছিল।

তিনি আরও বলেন, যানবাহন দুটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় থানায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা