1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

ছবির প্রচারে ঘুরে ঘুরে গায়ে জ্বর চলে এসেছে অনন্তের স্ত্রী বর্ষার

  • আপডেট : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৯১ বার দেখা হয়েছে
দিন: দ্যা ডে সিনেমার প্রচারে ঘুরতে ঘুরতে গায়ে জ্বর চলে এসেছে অনন্ত জলিলের স্ত্রী ও সিনেমার নায়িকা আফিয়া নুসরাত বর্ষার।
আজ মঙ্গলবার (১৯ জুলাই) বিকেল ৫টার দিকে সাভারের সেনা অডিটোরিয়াম সিনেমা হলে প্রদর্শনী শুরুর আগে দর্শকদের উদ্দেশে বক্তব্যের সময় এ কথা জানান তিনি।
বিকেলের দিকে সিনেমার প্রচারের অংশ হিসেবে সিনেমা হলে ঢোকেন তারা। এ সময় দর্শক সারি থেকে মুহুমুহু করতালি ও চিৎকারের মাধ্যমে তাদেরকে শুভেচ্ছা জানানো হয়।
পরে প্রদর্শনী মঞ্চে দাঁড়িয়ে স্বাগত বক্তব্য রাখেন অনন্ত জলিল ও বর্ষা।
দিন: দ্যা ডে দেখতে দর্শকদের ভিড়ের কথা উল্লেখ করে অনন্ত জলিল বলেন, গতকাল একটি সিনেমা হলে আমাদের দুই ছেলেকে নিয়ে গিয়েছিলাম। সেখানে দর্শকদের এতো ভিড় যে আমরা চিন্তায় পড়ে গেছি। আজকে দর্শকদের দেখেও আমরা অনেক খুশি।
এরপরে বক্তব্য রাখেন সিনেমার নায়িকা আফিয়া নুসরাত বর্ষা। এসময় মুঠোফোনের ফ্ল্যাশলাইট জ্বালিয়ে তাকে স্বাগত জানান দর্শকরা। বর্ষা বলেন, দর্শকদের দেখে মনে হচ্ছে হাজার হাজার জোনাকি আমাদের সামনে। আমাদের ফ্যাক্টরি কাছেই। আমরা এসেছি আজ। এছাড়াও গত একমাস ধরে আমরা সিনেমার প্রচারে এতো কষ্ট করছি যে আজকে আমার শরীরে জ্বর চলে আসছে। এসে ভালো লাগলো। অনেক মানুষ দেখলাম। সবাইকে ধন্যবাদ যারা এসেছেন।
দেশের শতাধিক প্রেক্ষাগৃহে চলছে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন : দ্য ডে’। এই সিনেমাতেও অনন্তর নায়িকা তার স্ত্রী বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।
বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। যৌথ প্রযোজনার সিনেমাটিতে আরো অভিনয় করেছেন অনন্তর বন্ধু সুমন ফারুক, খল অভিনেতা মিশা সওদাগরসহ অনেকে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা