1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

কালিয়াকৈরে জমি লিখে না দেওয়ায় বাবা-মাকে মারধর, ছেলে গ্রেফতার

  • আপডেট : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৬৪ বার দেখা হয়েছে

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে জমি নিজের নামে লিখে না দেওয়ায় বাবা ও মাকে মারধরকারী কবির হোসেকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (১৯ জুলাই) সকালে উপজেলার চিনাইল গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ঢালজোড়া ইউনিয়নের চিনাইল গ্রামের মো. নেলুমুদ্দিনের (৬০) বড় ছেলে কবির হোসেন বাবা-মায়ের কোনো ভরণপোষণ দেন না। উল্টো তার নামে জমি লিখে দেওয়ার জন্য দীর্ঘদিন ধরে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছেন।

বুধবার (১৩ জুলাই) সন্ধ্যায় কবির হোসেনের নেতৃত্বে ৫-৭ জন যুবক জমি লিখে দিতে নেলুমুদ্দিনকে চাপ দেন। নেলুমুদ্দিন এতে অস্বীকৃতি জানালে কবির হোসেন ক্ষুব্ধ হয়ে এলোপাতাড়ি মারধর করেন।

এ সময় মা বিলকিছ বেগম বাধা দিলে তাকেও রড দিয়ে মাথায় আঘাত করেন কবির। এতে তিনি অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। এ সময় মা-বাবাকে বাঁচাতে ছোট ছেলে রাসেল (২৬) এগিয়ে গেলে তাকেও এলোপাতাড়ি মারপিট করা হয়। আহত বাবা-মা ও ভাই কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ঘটনায় নেলুমুদ্দিন বাদী হয়ে বৃহস্পতিবার (১৪ জুলাই) বড় ছেলে কবিরসহ সাতজনের নামে কালিয়াকৈর থানায় একটি লিখিত অভিযোগ করেন। মঙ্গলবার সকালে উপজেলার চিনাইল গ্রামের নিজ বাড়ি থেকে কবির হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুর রহমান মুন্সী বলেন, নির্যাতনের শিকার নেলুমুদ্দিনের অভিযোগের ভিত্তিতে মামলা রেকর্ড করা হয়েছে। গ্রেফতার কবিরকে গাজীপুর আদালতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা