1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:২৭ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

আশুলিয়ায় অটোরিকশার চার্জের তারে বিদ্যুতায়িত হয়ে শিশুর মৃত্যু

  • আপডেট : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ৬৬ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় চার্জে লাগানো ব্যাটারিচালিত অটোরিকশায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আনোয়ার হোসেন আশুক নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (১৮ জুলাই) দুপুর ১২টারদিকে আশুলিয়ার পলাশবাড়ী গোচারারটেক এলাকায় এঘটনা ঘটে। পরে রাত ১০টার দিকে নিহত শিশুর মা সুমা বেগম বাদী হয়ে বাড়ির মালিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। মামলার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বিষয়টি জানিয়েছেন।

আনোয়ার হোসেন আশুকের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থানার চরআশুগঞ্জ এলাকায়। তার বাবার নাম দেলোয়ার হোসেন। সে তার মায়ের সঙ্গে আশুলিয়ার পলাশবাড়ীর গোচারারটেক এলাকার স্থানীয় জয়নাল হাজীর বাড়িতে ভাড়া থাকতো।

মামলার আসামি বাড়ির মালিক আশুলিয়ার পলাশবাড়ীর গোচারারটেক এলাকার মৃত কোরবান আলীর ছেলে হাজী জয়নাল আবেদীন (৫৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শিশু আশুকের মা সুমা বেগম ওই এলাকায় জয়নাল আবেদীনের বাসায় ভাড়া থেকে সিরামিকের বাসনপত্র ফেরি করে বিক্রি করতেন। প্রতিদিন তিনি কাজে গেলে তার দুই শিশু সন্তান বাড়ির উঠানে খেলাধূলা করে সময় কাটাতো। এদিকে অভিযুক্ত জয়নাল আবেদীন দীর্ঘদিন ধরে তার বাড়ির উঠানের খোলা স্থানে কোনরূপ নিরাপত্তা বেষ্টনী ছাড়াই ব্যাটারিচালিত অটোরিকশা চার্জ দিয়ে আসছিলেন। এব্যাপারে তাকে একাধিক বার সতর্ক করে নিরাপত্তা বেষ্টনী দিয়ে চার্জ দেওয়ার জন্য বলা হলেও তিনি কর্ণপাত করেননি। প্রতিদিনের মতো গত রাতেও তিনি বাড়ির উঠানে উন্মুক্ত স্থানে একইভাবে ব্যাটারিচালিত অটোরিকশায় চার্জের সংযোগ দেন।

পরে সোমবার বার সকাল ১১টারদিকে শিশু আশুক খেলতে গিয়ে ওই ব্যাটারিচালিত অটোরিকশার ব্যাটারিতে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারাত্মকভাবে আহত হয়। পরে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বেলা ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠায়। পরে রাতে জয়নাল আবেদীনকে আসামি করে মামলা দায়ের করেন ভুক্তভোগী সুমা বেগম।

এসআই নুরুল ইসলাম জানান, এঘটনায় নিহত শিশুটির মা থানায় অবহেলাজনিত মৃত্যুর দায়ে একটি মামলা দায়ের করেছেন। মামলার অভিযুক্ত আসামিকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা