1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:২২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

সাভারে বাসে যাত্রীবেশে ডাকতির লুন্ঠিত ১৯ লাখ টাকার ২০ হাজার টাকা উদ্ধার, গ্রেপ্তার ১

  • আপডেট : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ৭৩ বার দেখা হয়েছে

সাভারে বাসে যাত্রীবেশে গরু বেপারীর ১৯ লাখ টাকা ডাকাতির ঘটনায় নাছির (৩৮) নামে এক ডাকাত সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। ডাকাতিতে ব্যবহৃত বাসটিও জব্দ করা হয়েছে। উদ্ধার হয়েছে লুন্ঠিত ২০ হাজার টাকা। এরমধ্যে গ্রেপ্তার ডাকাত নাছির দায় স্বীকার আদালতে জবানবন্দি দিয়েছেন।

গতকাল সোমবার বিকাল ৩ টায় এসব বিষয় নিশ্চিত করেন সাভার মডেল থানার ট্যানারী ফাঁড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. রাসেল মোল্লা। এরআগে সোমবার ভোরে আশুলিয়ার বাড়ইপাড়া অভিযান চালিয়ে নাছিরকে গ্রেপ্তার করা হয়। পরে (১৮ জুলাই) দুপুরে আদালতে পাঠানো হলে স্বীকারোক্তিমুলক জবাববন্দি দেয় প্রেপ্তার নাছির।
গ্রেপ্তার নাছির হোসেন কেরানীগঞ্জের আলীপুরের মৃত লিচু মিয়ার ছেলে। বর্তমানে আশুলিয়ার বাড়ইপাড়ায় ভাড়া বাসা বসবাস করে সাভার পরিবহন বাসের চালক হিসেবে কাজ করছে।

ভুক্তভোগী গরুর বেপারী হলেন- সদ্দিক হোসেন (৫০), কিসমত আলী (৫৩), হানফি (২৮) ও কালু (৩০)। তাদের সবার বাড়ি মেহেরপুর জেলা গাংনী থানার রামকৃষ্ণপুরে গ্রামে। তারা কোরবানি ঈদকে কেন্দ্র গাবতলীর হাটে গরু বিক্রি করতে গিয়েছিলেন।

পুলিশ জানায়, গত ৮ জুলাই গাবতলী গরুর হাটে ১২টি গরু বিক্রির ১৯ লাখ টাকা নিয়ে গ্রামের বাড়ি মেহেরপুরের উদ্দেশ্যে তারা রওয়ানা হন। এসময় গাবতলী ব্রিজের কাছে সাভার পরিবহনের একটি বাসে উঠে। বাসটি ছেড়ে কিছুদূর যাওয়ার পরই বাসে যাত্রী বেশে থাকা ১৩ থেকে ১৪ জন ডাকাত দল তাদের ৪ জনের হাত পা ও চোঁখে বেঁধে মারধর করতে থাকে।

এসময় তাদের কাছে থাকা ১৯ লাখ টাকা ছিনিয়ে নেয়। পরে তাদের চলন্ত বাস থেকে ঢাকা-আরিচা মহাসড়কের রাজফুলবাড়িয়া এলাকা ফেলে দেয়। স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার হয়ে চিকিৎসা নেন তারা। পরে ১৩ জুলাই ভুক্তভোগী গরুর বেপারী সিদ্দিক হোসেন বাদী হয়ে অজ্ঞাত ১৩ থেকে ১৪ জন আসামী করে সাভার মডেল থানায় ডাকাতি মামলা দায়ের করেন।
এ বিষয়ে ট্যানারী ফাঁড়ি ইনচার্জ ও পুলিশ পরিদর্শক মো. রাসেল মোল্লা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নাছির নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারা মুলত পরিবহন চালানোর আড়ালে সুযোগ বুঝে ডাকাতি করে আসছিলো। বাকীদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে। পাশাাপাশি লুণ্ঠিত টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা