1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:০০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

তানিয়াকে ছেড়ে সোনিয়ার সঙ্গে ঘর বাঁধলেন গায়ক টুটুল

  • আপডেট : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ৯৯ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : কণ্ঠশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের ২৩ বছরের সংসার ভেঙে গেল।

দ্বিতীয় বিয়ে করেছেন এস আই টুটুল। আমেরিকা প্রবাসী শারমিনা সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন এ সংগীতশিল্পী। বর্তমানে নতুন সহধর্মিণীকে নিয়ে নিউইয়র্কে বসবাস করছেন এই গায়ক।

এ খবর জানাজানি হলে টুটুল ও তানিয়ার ভক্ত-অনুরাগীরা কৌতুহলী হয়ে উঠেছেন – কে এই সোনিয়া?

জানা গেছে, শারমিনা সিরাজ সোনিয়াও মিডিয়ায় কাজ করা ব্যক্তিত্ব। বাংলাদেশের একাধিক টিভি চ্যানেলে উপস্থাপিকা হিসেবে কাজ করেছেন তিনি। বেসরকারি টিভি চ্যানেল আরটিভিতে একটি কাজ করতে গিয়ে টুটুলের সঙ্গে পরিচয় হয় সোনিয়ার। সেই পরিচয় থেকে প্রেমে জড়িয়ে পড়েন দুজনে। এরইমধ্যে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস শুরু করেন তিনি। তবে উপস্থাপনা বাদ দেননি।

এদিকে দ্বিতীয় বিয়ের খবরের সত্যতা স্বীকার করেছন টুটুল।

সবার কাছে নিজেদের নতুন জীবনের জন্য দোয়া চেয়ে এ কণ্ঠশিল্পী বলেছেন, ‘আমি তানিয়া দীর্ঘ ৫ বছর ধরে আলাদা থাকছিলাম। গত বছর আমাদের অফিসিয়াল ডিভোর্স হয়।’

এই বিচ্ছেদের বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি অভিনেত্রী তানিয়া আহমেদ।

প্রসঙ্গত, ১৯৯৯ সালের ১৯ জুলাই সংগীতশিল্পী এস আই টুটুলকে বিয়ে করেন তানিয়া। টুটুল-তানিয়ার সংসারে তিন সন্তান। তারা হলেন – অনয়, শ্রেয়াস ও আরশ। আরও দুটি মেয়ে আছে আয়াত ও সামিয়া নামে। এই দুজনকে দত্তক নিয়েছিলেন তারা।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা