1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৩১ অপরাহ্ন

গাজীপুরে গোসলের নগ্ন ভিডিও ধারণ করায় কারাগারে যুবক

  • আপডেট : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ৬০ বার দেখা হয়েছে

গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ীতে গোপনে দুই কিশোরীর গোসলের নগ্ন ভিডিও ধারণ করায় আলী আকবর খান (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৮ জুলাই) দুপুরে গ্রেফতারের পর আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়। গ্রেফতার আকবর বরিশালের গৌরনদী থানার দিয়াসুর গ্রামের লাল খানের ছেলে। এ ঘটনায় কোনাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, দুই কিশোরী টিনসেড বাড়িতে ভাড়া থাকে। রোববার দুপুরে বাড়ির গোসলখানায় তারা দুজনে এক সঙ্গে গোসলে যান। এ সময় তাদের পাশের কক্ষের ভাড়াটিয়া পোশাককর্মী আলী আকবর খান টিনের ছিদ্র দিয়ে গোসলের নগ্ন ভিডিও তার মোবাইল ফোনে ধারণ করেন।

আকবরের বড় বোন সন্ধ্যার দিকে ওই মোবাইল ফোন নিয়ে কার্ড রিচার্জের জন্য দুই কিশোরীর একজনের কাছে নিয়ে যায়। রিচার্জ শেষে ডাটা চালু করে সে দেখে তাদের দুই বান্ধবীর গোসলের নগ্ন ভিডিও আকবর নিজস্ব একটি ফেসবুক আইডির ম্যাসেঞ্জারে রেখেছেন। এরপর বিষয়টি জানাজানি হলে থানায় মামলা করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক বলেন, সোমবার সকালে মামলার পর দুপুরে অভিযুক্ত আলি আকবর খানকে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা