1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

সাভারে তুরাগ নদীতে মিললো নিখোঁজ পোশাক শ্রমিকের মরদেহ

  • আপডেট : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ৭৮ বার দেখা হয়েছে

নিখোঁজের ৯ দিন পর সাভারের তুরাগ নদী থেকে ইমন রহমান (২১) নামের এক পোশাক শ্রমিকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ।

রোববার (১৭ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আমিনবাজার নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন।

এর আগে শনিবার দিনগত রাতে আমিন বাজারের কেবলারচর এলাকার তুরাগ নদী থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ইমন রহমান গাজীপুর জেলার কালিয়াকৈর থানার রসুলপুর এলাকার আজিবর রহমানের ছেলে।

নিহতের পরিবার জানায়, ৭ জুলাই গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে নিখোঁজ হন ইমন। অনেক খোঁজাখুঁজির পর সন্ধান না পেয়ে কালিয়াকৈর থানায় ১১ জুলাই সাধারণ ডায়েরি করে তার পরিবার।

নৌ-পুলিশ জানায়, আমিনবাজার এলাকার দুবলারচরের তুরাগ নদীতে ইমনের মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধারের ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ।

আমিন বাজার নৌ-পুলিশের ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, নিহতের মরদেহ শনিবার রাতে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মরদেহ ফুলে প্রায় অর্ধগলিত। ফলে ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া মৃত্যুর কারণ জানা সম্ভব না।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা