1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:২৬ অপরাহ্ন

শিশু জান্নাতকে বাচাঁতে প্রয়োজন ৪ লাখ টাকা

  • আপডেট : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ৭৭ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : দুই বছরের শিশু জান্নাতকে নিয়ে পিতা মাতার নির্ঘুম রাত। সন্তানকে বাচাঁতে ছুটছেন এক হাসপাতাল থেকে অন্য হাসপাতালে। জন্ম থেকেই হৃদযন্ত্র ছিদ্র, হৃদযন্ত্রের সেটিং উল্টা-পাল্টা। ফলে জন্ম নেয়ার পর থেকেই শিশুটির জ¦র, হৃদ কম্পনসহ নানা জটিল সমস্যা দেখা দেয়।

মাত্র ৫ মাস বয়সে রাজধানীর জাতীয় হৃদরোগ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানকার বিশেষজ্ঞ ডাক্তার শিশুটিকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে (সাবেক পিজি হাসপাতাল) নিয়ে যাওয়ার পরামর্শ দেন। সেখানে ১৫দিন ভর্তি থাকার পর এনজিও গ্রাম, ইকোসহ বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করা হয়। তখন শিশুটির হৃদযন্ত্রের সমস্যাগুলি সনাক্ত হয়। শিশুটির পিতা জাহিদুল ইসলাম হেমায়েতপুরে একটি কারখানায় সিকিউরিটি গার্ডের চাকুরি করেন। বিভিন্নজনের নিকট হতে ধার দেনা ও সাহায্য তুলে ইতোমধ্যে ২ লাখ টাকা খরচ করেছেন। মা হালিমা খানম সারাক্ষণ শিশুটি পরিচর্যায় ব্যস্ত সময় অতিবাহিত করছেন। তার শরীরের বিভিন্ন অঙ্গ শুকিয়ে যাচ্ছে।

সন্তানকে সুস্থ দেখতে চান তিনি। বিশেষজ্ঞ ডাক্তারগন জানিয়েছেন শিশু জান্নাতকে অপারেশনের মাধ্যমে সুস্থ করা সম্ভব। এজন্য প্রয়োজন ৪ লাখ টাকা। এতো টাকা সিকিউরিটি গার্ড পিতা কোথায় পাবেন। কিভাবে সুস্থ করে তুলবেন সন্তানকে। সেই চিন্তায় নির্ঘুম রাত কাটাচ্ছেন বাবা-মা। তারা সমাজের বিত্তবান ও দানশীল দয়ালু ব্যক্তিদের সাহায্য প্রার্থনা করছেন। তাকে সাহায্য পাঠানোর ঠিকানা বিকাশ ০১৯৩৯-৭৪৯২১০, ডাচ বাংলা ব্যাংক হিসাব নম্বর-১০৫ ১০৫ ০০ ৬৮০৭৩।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা