1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৯:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

  • আপডেট : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ১৫১ বার দেখা হয়েছে

মুন্সীগঞ্জ সংবাদদাতা : মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। শনিবার ভোর পাঁচটার দিকে এসংঘর্ষের ঘটনা ঘটে।

আওয়ামী লীগের আহমেদ ও মামুন সমর্থিত দুই গ্রুপের সংঘর্ষ বাঁধলে অর্ধশতাধিক ককটেল এবং গুলি বর্ষণ করে। দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ চলে ঘণ্টা ব্যাপী। সংঘর্ষে দুইজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়। দুই গ্রুপই আওয়ামী লীগ সমর্থিত রাজনীতির সাথে জড়িত। আহতরা হলেন, রবিউল ইসলাম (১৮), আসাদ বোবা (৪৫)।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শৈবাল বাসাক জানান, সকাল সাড়ে ছয়টার দিকে দুইজন মারাত্মক আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসে তাদের দুজনেই গুলিবিদ্ধ একজনের পায়ের গুলিতে মাংস উড়ে যায়। আরেকজনের গুলিতে কিডনি পর্যন্ত দেখা যাচ্ছে। তাদের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় ঢাকা মেডিকেল কলেজের রেফার করা হয়েছে। মনে হচ্ছে এরা শট গানের গুলিতে আহত।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) মোহাম্মদ রাজীব খান জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি তবে এখন পরিস্থিতি শান্ত রয়েছে। শুনেছি ঘটনায় দুইজন মারাত্মক আহত হয়েছে তবে কি ভাবে আহত হয়েছে তা আমরা এখনো বলতে পারছি না। তিনি আরও জানান, তারা মামুন ও আহমেদ গ্রুপের সমর্থিত।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা