1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

আশুলিয়ায় চিকিৎসক দম্পতিকে কোপালো বখাটে

  • আপডেট : শনিবার, ১৬ জুলাই, ২০২২
  • ৯৪ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় গাড়ি সাইড দেওয়াকে কেন্দ্র করে চিকিৎসক দম্পতিকে কুপিয়েছে এক বখাটে সন্ত্রাসী। এ ঘটনায় থানায় অভিযোগ করেন আহত চিকিৎসক ডা. আজহারুল ইসলাম।
শুক্রবার (১৫ জুলাই) সন্ধ্যায় অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে তদন্তে যান আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ-বিন-করিম।

এর আগে, বুধবার (১৩ জুলাই) রাত আটটার দিকে আশুলিয়ার কুটুরিয়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে। সেদিনই আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী চিকিৎসক।

আহত চিকিৎসক দম্পতি হলেন- আশুলিয়ার কুটুরিয়ার আহসানউল্লাহর ছেলে ডা. আজহারুল ইসলাম। তিনি সাভারের এনাম মেডিক্যাল হাসপাতালের মেডিক্যাল অফিসার হিসেবে কর্মরত আছেন। এছাড়া তার স্ত্রী ডা. রুমা আক্তার।

অভিযোগ সূত্রে জানা গেছে, বুধবার রাত আটটারদিকে নিজস্ব প্রাইভেটকার যোগে স্ত্রী ও সন্তানকে নিয়ে বাসায় ফিরছিলেন আজহারুল ইসলাম। সড়কের ভেতর সাইড দিতে গিয়ে রকি দেওয়ান নামে এক যুবক তার প্রাইভেটকারে ধাক্কা দেয়। পরে সেই যুবকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ার এক পর্যায়ে পাশের একটি খাবার হোটেল থেকে চাকু এনে কোপাতে থাকেন চিকিৎসক দম্পতিকে। এ সময় পাশে থাকা রকির বন্ধু জামাল দেওয়ান ও কামাল দেওয়ান লাঠি দিয়ে চিকিৎসক দম্পতিকে আঘাত করেন। এতে চিকিৎসক আজহারুল ও তার স্ত্রী জখম হন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

ভুক্তভোগী চিকিৎসক আজহারুল ইসলাম বলেন, আমি যাচ্ছিলাম বাসার দিকে। হঠাৎ করে আমার গাড়ির সঙ্গে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দেন ওই যুবক। বিষয়টি বলতে গেলে যুবকসহ তার বাবা, চাচা মিলে আমাদের মারধর করেন। এ ঘটনায় আমার স্ত্রীর কোলে থাকা আমার শিশুটিও আঘাত পায়। তাদের সঙ্গে আমার আগে কোনো ঝামেলা ছিল না। তার পরেও তারা কেন এ কাজ করলেন বিষয়টি আমার জানা নেই।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরহাদ বিন কবির বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ করেছেন ভুক্তভোগী আজহারুল। আজ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি নিয়ে আমরা তদন্ত করে ব্যবস্থা নেব।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা