1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

সিংগাইরে বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা গ্রেফতার

  • আপডেট : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৩৮৭ বার দেখা হয়েছে

মানিকগঞ্জের সিংগাইরে বুদ্ধি প্রতিবন্ধী নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতা মোঃ শহিদুল ইসলাম (৪০) কে গ্রেফতার করেছেন থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জুলাই ) বিকালে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের নিজ গ্রাম চর দূর্গাপুর থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ২৪ জুন তরুণীর মা তার বুদ্ধি প্রতিবন্ধী মেয়েকে বাড়িতে রেখে পার্শ্ববর্তী ধলেশ্বরী নদীতে গোসল করতে যায়। এ সময় তার বাবা শহিদুল ফাঁকা বাড়িতে মেয়েকে একা পেয়ে জোরপূর্বক ঘরে নিয়ে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করে।
এ সময় তরুণীর মা বাড়িতে ফিরে বিষয়টি দেখে ডাক-চিৎকার শুরু করেন। পরে স্থানীয়রা এগিয়ে এলে অভিযুক্ত ধর্ষক বাবা পালিয়ে যায়।

এ ঘটনায় গত বুধবার (১৩ জুলাই) রাতে ধর্ষণের শিকার তরুণীর মা সিংগাইর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শহিদুলকে আসামি করে মামলা করেলে বৃহস্পতিবার থানা পুলিশ তাকে গ্রেফতার করেন। ওইদিনই ভিকটিম আদালতে ২২ ধারায় জবানবন্দি দেন। সেই সাথে জেলা সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষাও সম্পন্ন করা হয়।

এ ব্যাপারে সিংগাইর থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা শামীম বলেন, প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণে অভিযোগে পিতাকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১৫ জুলাই ) তাকে আদালতে পাঠানো হয়েছে ।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা