1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:০২ অপরাহ্ন

ফ্লাইওভারে প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে নিহত তিন

  • আপডেট : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৫৮ বার দেখা হয়েছে

গাজীপুর মহানগরের কোনাবাড়িতে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে এক শিশু।

শুক্রবার (১৫ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি ফ্লাইওভার পশ্চিম পাশে টাঙ্গাইলমুখী লেনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন রাজু (৩২), শাহীন (৩০) ও শামীম (৩০)। এ ঘটনায় আহত হয়েছে নিহত রাজুর মেয়ে রাইসা (আড়াই বছর)। তাৎক্ষণিক তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার মো. জাকির হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি ফ্লাইওভার পশ্চিম পাশ দিয়ে একটি প্রাইভেটকার টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। উল্টোপথে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজন ফ্লাইওভারের উপর থেকে নিচের পড়ে যায়। এ ঘটনায় প্রাইভেটকারের যাত্রীরাও আহত হয়েছেন। তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ জানান, কোনাবাড়ি ফ্লাইওভারের উপর দিয়ে একটি মোটরসাইকেলযোগে হতাহতরা কালিয়াকৈরের দিকে যাচ্ছিলেন। তাদের মোটরসাইকেলটি কোনাবাড়ি নতুন বাজার এলাকায় পৌঁছালে একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে শাহীন ও শামীম ফ্লাইওভারের উপর থেকে ছিটকে নিচে পড়েন এবং রাজু ও তার মেয়ে সেখানেই পড়ে যান।

পরে তাদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাজু, শাহীন ও শামীমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত শিশু রাইসাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা