1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

সাভারে বোনের বাসায় বেড়াতে এসে তরুণী ধর্ষণের শিকার

  • আপডেট : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ১২৬ বার দেখা হয়েছে

সাভারে বোনের বাড়িতে বেড়াতে আসা এক তরুণীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে উঠেছে সোহেল (২৮) নামের এক যুবকের বিরুদ্ধে। এঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় সাভারের রেডিও কলোনী এলাকা থেকে ওই যুবককে আটক করা হয়। এর আগে বিকেলে সাভারের ওই এলাকার শিরনের বাড়িতে এ ঘটনা ঘটে।

আটক মো. সোহেলের (২৮) সাভার রেডিওকলোনী নয়াবাড়ি এলাকার মৃত কিতাব আলী ছেলে।

পুলিশ জানায়,  কয়েকদিন আগে ঠাকুরগাঁও থেকে ওই এলাকায় এক তরুণসহ ওই তরুণী তার বোনের বাসায় বেড়াতে আসে। সেখানে তাদের অবৈধ সম্পর্কের সন্দেহ করে তরুণকে আটকে রেখে মারধর করে স্থানীয় কয়েকজন। এসময় সোহেল ওই তরণীকে নিয়ে পাশ্ববর্তী শিরণের বাড়িতে ধর্ষণ করে। ৯৯৯ নম্বরে খবর পেয়ে অবরুদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করি। সাথে থাকা তরুণ বেদড়ক মারধর করেছে। পরে ভুক্তভোগীরা থানায় অভিযোগ দায়ের করলে সোহেলকে আটক করা হয়।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) মোমেনুল বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি বোনে বাড়িতে এক তরুণীকে ধর্ষণের শিকার হয়েছে। তার সঙ্গে থাকা তরুণকে মারধর করেছে। কিন্তু তাদের সন্দেহ করে তরুণকে মারধর করে আটকে রেখে তরুণীকে বখাটে সোহেল ধর্ষণ করে। এঘটনায়  অভিযুক্তকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা