1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

নরসিংদীতে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে একজন নিহত

  • আপডেট : বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৬২ বার দেখা হয়েছে

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে মো. মফিজ উদ্দিন (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের আরও ছয়জন। আজ বুধবার সকালে উপজেলার শ্রীনগর ইউনিয়নের গজারিয়াকান্দি গ্রামে বর্তমান ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবদুল খালেক হাজি ও সাবেক ইউপি সদস্য শাহ আলমের সমর্থকদের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

বিষয়টি  নিশ্চিত করেছেন রায়পুরা থানার পরিদর্শক (অপারেশন) আতাউর রহমান।

মফিজ উদ্দিন ওই এলাকার হানিফ মিয়ার ছেলে এবং সাবেক মেম্বার শাহ আলমের সমর্থক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার শ্রীনগর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের গজারিয়া কান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ইউপি সদস্য হাজি আবদুল খালেক ও সাবেক ইউপি সদস্য শাহ আলমের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জেরে বুধবার সকাল আনুমানিক ১০টায় স্থানীয় চায়ের দোকানে শিশুদের খেলাকে কেন্দ্র করে কুন্দোইল্লার বাড়ির মফিজ ও হাছোইন্নার বাড়ির খালেক হাজির সমর্থকদের মধ্যে কথা-কাটাকাটির ঘটনা ঘটে। একপর্যায়ে উভয় পক্ষ টেঁটাযুদ্ধে লিপ্ত হয়। এ সময় প্রতিপক্ষের টেঁটার আঘাতে মফিজ উদ্দিন গুরুতর আহত হন। আহতাবস্থায় রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এই সংঘর্ষে আহত হয়েছেন আরও ছয়জন। তাঁরা হলেন আছমা বেগম (৩৫), জয়নাল আবেদীন (৭০), খলিলুর রহমান (৬০), মঈনুদ্দিন (৫৫), জোনায়েদ (১৮), সুমন (৩২)। তাঁদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ইমরানা জেবিন জানান, বুধবার বেলা আনুমানিক দেড়টার সময় টেঁটাবিদ্ধ অবস্থায় মৃত একজনকে আনা হয়। তাঁর মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ ছাড়া আরও ছয়জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। এঁদের মধ্যে তিনজনকে নরসিংদী সদরে প্রেরণ করা হয়েছে। আর বাকি তিনজনকে স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত খলিলুর রহমান বলেন, মূলত নির্বাচনী সহিংসতার জেরে এই ঘটনা ঘটেছে। আজকের এই ঘটনা একটা অছিলা মাত্র। বর্তমান মেম্বার হাজি খালেক ও সাবেক মেম্বার শাহ আলমের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। নিহত মফিজ মিয়া দলীয়ভাবে সাবেক মেম্বার শাহ আলমের গ্রুপের লোক ছিলেন।

রায়পুরা থানার পরিদর্শক আতাউর রহমান বলেন, দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহতসহ উভয় পক্ষের আহত ছয়জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা