1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

চট্টগ্রামে ছুরিকাঘাতে যুবক খুন, বাবা-ছেলে গ্রেফতার

  • আপডেট : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
  • ৬৬ বার দেখা হয়েছে

চট্টগ্রামের চকবাজারে ছুরিকাঘাতে সৌরভ খান সোহাগ (২৩) নামের এক যুবক খুনের ঘটনায় শফি (৫০) ও তার ছেলে সাকিবকে (১৯) আটক করা হয়েছে। মঙ্গলবার (১২ জুলাই) বিকেলে তাদের আটক করে চকবাজার থানা পুলিশ।

এর আগে মঙ্গলবার দুপুরে নগরের চকবাজার থানার ডিসি রোড মৌসুমি আবাসিক এলাকার ক্রিস্টাল ভিউ কেজি স্কুলের সামনে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। সোহাগ চকবাজার ডিসি রোডের একটি ভাড়া বাসায় পরিবারের সঙ্গে বসবাস করতো বলে জানিয়েছে পুলিশ।

 

চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) মো. আবদুল হালিম বলেন, ছুরিকাঘাতে সোহাগ নামের ওই যুবক খুনের পরপরই অভিযান চালিয়ে শফি ও তার ছেলে সাকিবকে আটক করা হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। মামলা হলে তাদের গ্রেপ্তার দেখানো হবে।

মো. আবদুল হালিম আরও বলেন, দুপুর ১২টার দিকে ভিকটিম সোহাগের সঙ্গে শফির ঝগড়া হয়। একপর্যায়ে শফিকে চড় মারে সোহাগ। ওইসময় শফি তার হাতে থাকা লোহার বাম্পার দিয়ে সোহাগের মাথায় আঘাত করে। তাদের মারামারির খবর পেয়ে শফির ছেলে সাকিব ঘটনাস্থলে গিয়ে সোহাগকে আবারও মারধর করে। একপর্যায়ে ছুরিকাঘাত করে। পরে সোহাগকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা