1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

সাভারে ছিনতাইকারীর ছুরির আঘাতে এক কিশোর খুন

  • আপডেট : শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৯২ বার দেখা হয়েছে

সাভারে ছিনতাইকারীদের এলোপাথারী ছুরিরআঘাতে আলামিন নামের (১৫) এক কিশোর খুন হয়েছেন। রাতে সাভারের ব্যস্ততম রাস্তায় বাজার রোড এলাকায় এ হত্যাকান্ডে ঘটনা ঘটে। নিহত ওই কিশোরের বাবা আকমাল খাঁন বলেন,তার ছেলে আলামিন সাভার বাজার বাসষ্ট্যাান্ড এলাকায় শাহাদাৎ নামের এক ব্যক্তির মোবাইল সার্ভিসিং দোকানে কাজ করে আসছিলেন। পরে রাতে সার্ভিসিংয়ের দোকানে কাজ শেষ করে রাত সাড়ে ১০ টার দিকে ব্যাংক কলোনী এলাকায় বাজার রোড দিয়ে বাড়ি ফিরছিলেন সে।

পরে সে বাজার রোড এলাকায় পৌছলে একদল ছিনতাইকারী তাকে এলোপাথারী ভাবে ছুরিকাঘাত করে সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায়।পরে স্থানীয় আহত ওই কিশোরকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করলে সেখানে তিনি মারা যান। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে সাভার মডেল থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম বলেন,ওই কিশোরকে কারা খুন করেছে তাদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত ওই কিশোরের বাড়ি ফরিদপুর জেলায়। অপরদিকে আরেক ঘটনায় আরও এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা