1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

নূপুর শর্মাকে আবার তলব, পুলিশের কাছে আরও সময় চাইলেন

  • আপডেট : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২
  • ৮৪ বার দেখা হয়েছে

ফুলকি ডেস্ক : মহানবীকে নিয়ে অবমাননাকর মন্তব্য করে বিজেপি থেকে বহিষ্কৃত নেত্রী নূপুর শর্মাকে আবার তলব করে নোটিস পাঠিয়েছে পশ্চিমবঙ্গের পুলিশ। এর আগে পূর্ব কলকাতার নারকেলডাঙা থানা ও উত্তর কলকাতার আমহার্স্ট স্ট্রিট থানার পুলিশ নোটিস পাঠিয়ে তলব করেছিল। তাঁর বিরুদ্ধে এ দুই থানাসহ কলকাতার কয়েকটি থানায় অন্তত ১০টি মামলা হয়েছে। এসব মামলায় সম্প্রীতি ভাঙার চেষ্টা, হিংসা ছড়ানোর অভিযোগসহ বিভিন্ন অভিযোগ করা হয়েছে।

এর আগে নারকেলডাঙা ও আমহার্স্ট স্ট্রিট থানায় করা মামলায় নূপুর শর্মাকে ডেকে পাঠানো হলেও তিনি আসেননি। পুলিশের কাছে সময় চেয়ে ই–মেইল পাঠান। একটি মামলায় তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিসও জারি হয়। এরপর আবার নারকেলডাঙা থানার পুলিশ দ্বিতীয়বারের জন্য নূপুর শর্মাকে তলব করে নোটিস দেয়। তদন্ত কর্মকর্তার সঙ্গে তাঁকে দেখা করতে বলা হয়। এবারও তিনি সময় চেয়েছেন। এর ভিত্তিতে পুলিশ পরবর্তী পদক্ষেপ নিচ্ছে। এ ব্যাপারে আইনজীবীদের সঙ্গে আলোচনা করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

সম্প্রতি মহানবী হজরত মুহাম্মদ (সা.)–কে অবমাননাকর মন্তব্য করে ব্যাপক সমালোচনার মুখে পড়ার পর বিজেপির মুখপাত্র পদ থেকে সাময়িকভাবে বহিষ্কৃত হন নূপুর শর্মা। এর জেরে গত মাসে পশ্চিমবঙ্গের হাওডা, নদীয়া, মুর্শিদাবাদসহ বিভিন্ন জেলায় বিক্ষোভ-অবরোধ হয়। এর কারণে ভারতের বিভিন্ন শহরের একাধিক থানায় নূপুর শর্মার বিরুদ্ধে মামলা ও অভিযোগ করা হয়।

কলকাতা পুলিশ জানিয়ে, কলকাতার বিভিন্ন থানায় ১০টি মামলা হয়েছে বহিষ্কৃত বিজেপি নেত্রীর নূপুর শর্মার বিরুদ্ধে। সেই মামলাগুলো তদন্তের জন্য তাঁকে জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন। সে কারণেই তাঁর বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করা হয়েছে।

নূপুর শর্মা বিরুদ্ধে দেশের একাধিক রাজ্যে মামলা হলেও কোনো রাজ্যের পুলিশই তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি। কলকাতা পুলিশই প্রথম নূপুরের বিরুদ্ধে লুক আউট নোটিস জারি করেছে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা