1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০২ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
ইতালির বাংলাদেশ দূতাবাসে ভাংচুর, ১৫ দিনের মধ্যে পাসপোর্ট না পেলে দলবদ্ধ আত্মহত্যার হুমকি হাজারও প্রবাসীর রাজধানীতে আওয়ামী লীগের ‘শোডাউন’, যানজটে দুর্ভোগ জাতিসংঘ প্রতিনিধি দলের সঙ্গে বিএনপির বৈঠক, যেসব তথ্য দিল বায়ুদূষণে ২০১৯ সালে ঢাকায় ২২ হাজার মানুষের মৃত্যু চুরি হওয়া রিকশা খুঁজতে গিয়ে চোর চক্র গড়ে তোলেন কামাল ‘হাওয়া’ সিনেমার পরিচালকের বিরুদ্ধে মামলা সাভারে মাদ্রাসা শিক্ষার্থীকে পাশবিক নির্যাতন অভিযোগ আশুলিয়ায় কমার্স ব্যাংকে ডাকাতি ও খুন: ছয়জনের মৃত্যুদণ্ড হাইকোর্টে বহাল সিংগাইরে মরণ ফাঁদে প্রাণ গেল মাদরাসা ছাত্রীর! যাত্রাবাড়ীতে ইউনিট আওয়ামী লীগ সভাপতি খুন

‘থ্রি-ইডিয়টস’র চতুরের সঙ্গে অভিনেতা মিলন

  • আপডেট : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ১০১ বার দেখা হয়েছে

বাংলাদেশ-যুক্তরাষ্ট্র যৌথ প্রযোজনার ছবি ‘এমআর-নাইন’ ইতোমধ্যেই তাদের লাইনআপ দিয়ে চমকে দিয়েছে। এতে অভিনয় করছেন হলিউডের মারকুটে যেমন তারকা তেমনি থাকছে বলিউডেরও আলোচিত কয়েকজন। এর মধ্যে অন্যতম বিখ্যাত ছবি ‘থ্রি ইডিয়টস’র চতুর রামলিঙ্গম ওরফে সাইলেন্সার। যার আসল নাম অমি বৈদ্য।

ছবিটির শুটিং নিয়ে পুরো সময়ই লুকোচুরি করেছে টিম ‘এমআর নাইন’। এমনকি বাংলাদেশ অংশেও শুটিংয়ের সময় সংবাদ সম্মেলন বা সাংবাদিকদের ধারেকাছে ঘেঁষতে দেওয়া হয়নি। তবে এবার হলিউড অংশের দুই শিল্পীকে একসঙ্গে পাওয়া গেল। যেখানে আছেন অমি বৈদ্য আর বাংলাদেশের আনিসুর রহমান মিলন।

ছবিটির অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানায়, শুটিংয়ের ফাঁকেই ছবিটি তোলা। এতে দেখা যায়, হাসিমুখে এ দুই তারকা পাশাপাশি দাঁড়িয়ে। পেছনে শুটিংয়ের ভ্যানিটি ভ্যান।

জাজ জানায়, আমেরিকার পর গত ৩০ জুন বাংলাদেশ অংশের কাজ শেষ হয়েছে ‌‘এমআর-নাইন’ বা ‘মাসুদ রানা’র। আমেরিকা ও ঢাকায় টানা কাজের মধ্যে এর ইতি টানা হয়েছে।

ছবির মূল চরিত্র মাসুদ রানা হিসেবে আছেন ‘ঢাকা অ্যাটাক’ হিসেবে খ্যাত এবিএম সুমন। তাকে বাংলাদেশের কাউন্টার ইন্টেলিজেন্স এজেন্সির চৌকস কর্মকর্তা হিসেবে দেখা যাবে। তার নায়িকা হিসেবে দেখা মিলবে ভারতের সাক্ষী প্রধানকে।

জুন মাসের শেষ সপ্তাহে হয় বাংলাদেশে শুটিং। এ অংশে শুট করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ চ্যাম্পিয়ন ২০১৭ জেসিয়া ইসলাম ও আলিশা। এতে জেসিয়া রুপা চরিত্রে অভিনয় করছেন। যে কিনা একজন বিসিআই এজেন্ট।

চলচ্চিত্রটিতে যুক্ত হয়েছেন হলিউড তারকা ফ্রাঙ্ক গ্রিলো। মার্ভেলের ‘ক্যাপ্টেন আমেরিকা’ ও জনপ্রিয় অনেক সিনেমাতেই অভিনয় করে সাড়া জাগিয়েছেন তিনি। এতে ধারণা করা হচ্ছে, খল চরিত্রে বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন। আছেন ‘দ্য ডার্ক নাইট’ অভিনেতা মাইকেল জাই হোয়াইট, নিকো ফস্টার, ‘উলফ ওয়ারিয়র টু’র ওলেগ প্রুডিয়াস, আমেরিকান মডেল-অভিনেত্রী জ্যাকি সিগেলসহ হলিউডের অনেকেই।

বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া, লস অ্যাঞ্জেলেসভিত্তিক আল ব্রাভো ফিল্মস এবং এমআর-নাইন ফিল্মস সিনেমাটি প্রযোজনা করছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা