Home মানিকগঞ্জ সিংগাইরে স্বামীর মাদক ব্যবসা সামাল দতিে গিয়ে সহযোগীসহ স্ত্রী আটক

সিংগাইরে স্বামীর মাদক ব্যবসা সামাল দতিে গিয়ে সহযোগীসহ স্ত্রী আটক

74

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের আটিপাড়া গ্রামের স্বামী নাসির উদ্দিন ওরফে নসুর মাদক ব্যবসা ঠিক রাখতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন রেবা আক্তার (৩২) নামের এক নারী। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১২০ পিস ইয়াবা। গত রবিবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার শান্তিপুর-বাঘুলি পুলিশ তদন্ত কেন্দ্রের অদূরে মোহনা কিন্ডার গার্টেনের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

শান্তিপুর-বাঘুলি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃ ফরহাদ হোসেন বলেন, রেবার দেয়া তথ্য অনুযায়ী ওই ইউনিয়নের মানিকনগর বাজার থেকে নাজমুল হোসেন বাকি (৪৩) নামের তার মাদক ব্যবসার সহযোগীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বাকি জামির্ত্তা ইউনিয়নের চররাজনগর গ্রামের আব্দুল খালেক ডিলারের পুত্র।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত রেবার স্বামী নসু বিভিন্ন অপকর্মের সাথে জড়িত। তার বিরুদ্ধে মাদক, ডাকাতি ও খুনের অভিযোগে একাধিক মামলা রয়েছে। বর্তমানে তিনি একটি হত্যা মামলায় জেল-হাজতে আছে। স্বামীর অনুপস্থিতিতে রেবা মাদক ব্যবসা চালিয়ে আসছিলো বলে জানা গেছে।

এ ব্যাপারে শান্তিপুর-বাঘুলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ লুৎফর রহমান বলেন, গ্রেফতারকৃতদ্বয় চিহ্নিত মাদক ব্যবসায়ী। ইয়াবাসহ গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দেয়া হয়েছে।