নেশায় আসক্ত ছিলেন। সবসময় মেতে থাকদেন মাদকে। হতাশা আর মানসিক অবসাদ তাকে ঘিরে ধরেছিলো। ক্রমেই যেন আয়ু ফুরিয়ে আসছিলো। প্রায়ই ভাবতেন আত্মহত্যার কথা। কিন্তু ইন্ডাস্ট্রির দুজন সুপারস্টার তার পাশে এসে দাঁড়িয়েছিলেন। তারা হলেন বলিউড বাদশাহ শাহরুখ খান ও দিপীকা পাড়ুকোন।

যারা সাহায্য না করলে নেশা আর অবসাদে অনেক আগেই মরে যেতেন গায়ক হানি সিং! সম্প্রতি নিজেই এমন কথা জানিয়েছেন এই বলিউডের এই সংগীত তারকা।

হানি সিং জানান, ডিপ্রশন বা অবসাদ দিনে দিনে বেড়েই চলেছে। মানুষ যত উন্নত হচ্ছে, কাজের চাপ বাড়ছে ততই বেড়ে চলেছে ডিপ্রেশন। বলিউডের জনপ্রিয় গায়ক র্যাপার হানি সিংও অবসাদের শিকার হয়েছিলেন।

অতিরিক্ত নেশা করার জন্য তিনি ডিপ্রেশনের শিকার হয়েছিলেন। এমনকি বেশ অনেকটা সময় গান ও মিডিয়া থেকে দূরে ছিলেন তিনি। তারও ছিল বাইপোলার ডিসঅর্ডার। তবে এই সব কিছু থেকে তিনি বাইরে আসতে পেরেছেন বলিউডের দুই তারকার সাহায্যে। নিজের চেষ্টা তো ছিলই সেই সঙ্গে তারাও সাহায্য করেছিলেন। তারা না থাকলে অনেক আগেই মরে যেতে তিনি।

হানি সিং জানিয়েছেন, শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন পাশে দাঁড়িয়েছিলেন তার। ডাক্তারের কাছে নিয়ে যাওয়া এমনকি কিভাবে লড়াই করতে হবে অবসাদের বিরুদ্ধে তাও শিখিয়েছিলেন হানিকে।

হানি আরও জানিয়েছেন, দীপিকা নিজেও ডিপ্রেশনে ভুগেছিলেন। তাই তার সমস্যা তিনি মন থেকে অনুভব করেছিলেন।