সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের মোসলেমাবাদ গ্রামে ওই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ইঞ্জিনয়িার মোঃ মোজাম্মেল হক খানের পরিবারের অচেতন হওয়া ৮ সদস্যের মধ্যে এক নারীর মুত্যৃ হয়েছে। মৃত্যু হওয়া ওই নারীর নাম সেলিনা খাতুন (৫৫)। সে চেয়ারম্যানের ছোট বোন এবং একই ইউনিয়নের গোপালনগর গ্রামের মৃত সামসুল মৃধার স্ত্রী ও ৩ সন্তানের জননী ।

গত বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪ টারদিকে সেলিনা খাতুন শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে তার পরিবার নিশ্চিত করেন। এর আগে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বাবার বাড়ির অন্য ৭ সদস্যের মত রাতের খাবার খেয়ে অজ্ঞান হয়ে পড়েন তিনি। পরেরদিন পরিবারের অন্য ৬ সদস্য সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে সুস্থ হলেও সেলিনা খাতুন ও তার বাবা কাজী মুকবুল হোসেনকে ঢাকায় রেফার্ড করা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত কাজী মকবুল হোসেন শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থাও আশংকাজনক ।

এদিকে, অচেতন হওয়া পরিবারটির খাবারের সাথে চেতনানাশক ওষুধ মেশানো হয়েছে বলে সিংগাইর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সেকেন্দার আলী মোল্লাহ প্রাথমিক ধারণা থেকে এ তথ্য জানিয়েছেন।