মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ মানিকগঞ্জের সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের মোসলেমাবাদ – নীলাম্বরপট্টি রাস্তার সাহরাইল তিন রাস্তার মোর থেকে ৭শ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছেন মানিকগঞ্জ জেলা ডিবি পুলিশ।

জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর ) বিকেল সোয়া ৫ টার দিকে জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ সালাহউদ্দিন রাসেল সঙ্গীয় ফোর্স নিয়ে ঢাকা জেলার নবাবগঞ্জ উপজেলার সিংজোর ও চর সিংজোর গ্রামের মজিবর রহমানের পুত্র মোঃ সাইমন হোসেন (২৩), এবং ছবেদ আলীর পুত্র মোঃ রায়হানকে (৩২) সাহরাইল তিন রাস্তার মোরের জনৈক হোসেন আলীর আবাদী জমির পশ্চিম পাশ থেকে গ্রেফতার করেন। ঘটনাস্থলে ডিবি পুলিশের জিঙ্গাসাবাদে উপস্থিত লোকজনের সম্মুখে আসামিদ্বয় স্বীকার করে বলেন, তারা দীর্ঘদিন ধরে নবাবগঞ্জ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে সিংগাইর ও নবাবগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় বিক্রি করছেন । এ ঘটনায় ডিবি পুলিশ বাদি হয়ে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সিংগাইর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে শুক্রবার (৪ সেপ্টেম্বর ) আদালতে প্রেরণ করেন।
এ ব্যাপারে মানিকগঞ্জ জেলা গোয়েন্দা শাখার ওসি মোঃ হানিফ সরকার বলেন, জেলা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনায় মাদক দ্রব্য উদ্ধার করা হয় এবং ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।