Home জাতীয় ফিজিওথেরাপি চিকিৎসাকে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দেয়ার আহবান ডেপুটি স্পীকারের

ফিজিওথেরাপি চিকিৎসাকে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দেয়ার আহবান ডেপুটি স্পীকারের

60

স্টাফ রিপোর্টার : উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিজিওথেরাপিস্টগণকে পদায়ণ করে ফিজিওথেরাপি চিকিৎসাকে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দেয়ার আহবান জানিয়েছেন ডেপুটি স্পীকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া। এছাড়াও ফিজিওথেরাপিস্টদের মানুষের কল্যাণে কাজ করার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি। মঙ্গলবার সকালে জাতীয় সংসদ ভবনের ডেপুটি স্পীকারের বাস ভবনে বাংলাদেশ ফিজিওথেরাপি এসোসিয়েশন (বিপিএ) কেন্দ্রীয় নব নির্বাচিত কমিটির সাথে সৌজন্য সাক্ষাত শেষে তিনি এ কথা বলেন ।

এছাড়াও তিনি করোনাকালীন সময়ে যে সব চিকিৎসক জীবনের ঝুঁকি নিয়ে সেবা দিয়ে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং যারা চিকিৎসা সেবা দিতে গিয়ে মৃত্যুবরণ করেছেন তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ডেপুটি স্পীকার এডভোকেট ফজলে রাব্বী মিয়া।

এর আগে ধানমন্ডি ৩২ এ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপনের মধ্যদিয়ে বাংলাদেশ ফিজিওথেরাপি এসোসিয়েশন (বিপিএ) এর নতুন কমিটির কার্যক্রম শুরু হয়। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফিজিওথেরাপি এসোসিয়েশনের সভাপতি ডাঃ সনজিত কুমার চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ডাঃ মোহাম্মদ শাহাদাৎ হোসেনসহ কমিটির সদস্যবৃন্দ।