স্টাফ রিপোটার : মহামারী করোনাভাইরাসের মধ্যে সাভারের ভাকুর্তা ইউনিয়নের বিভিন্ন বাড়ি ঘরে চুরির ঘটনা ঘটেছে। এঘটনায় এলাকাবাসীর মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। রাত নেমে এলেই মানুষের মাঝে উদ্বেগ আর উৎকন্ঠা নেমেে আসে। একদিকে করোনাভাইরাস আতঙ্ক অন্যদিকে বন্যার পানি। এরই মধ্যে ওই ইউনিয়ের বিভিন্ন গ্রামে তলিয়ে গেছে। তার উপর আবার চোরের উপদ্রব।

 এলাকাবাসী জানায়, ভাকুর্তা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঈদের আগের ও পরের দিন বিভিন্ন বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। তার মধ্যে আতাউর প্লাজা থেকে কলাপসিবল গেট ভেঙ্গে সাত লক্ষ টাকা মূল্যের দুটি মোটরসাইকেল, ভাকুর্তা মডেল একাডেমীর অফিসের দরজা ভেঙ্গে দুটি কম্পিউটার, একটি ল্যাপটপসহ বিভিন্ন মালামাল ও বাহাউদ্দিন ও জসিমের বাড়ি থেকে কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায় চোরের দল। চুরি ঠোকাতে এলাকাবাসী রাত জেগে পাহাড়া দিচ্ছে।

 করোনাভাইরাস ও বন্যার পানিতে সব কিছু তলিয়ে যাওয়ার পরে এভাবে বাড়ি ঘরের মালামাল রাতের আধারে চুরি করে নিয়ে যাওয়ার ফলে কষ্টে দিন কাটাচ্ছে এ ইউনিয়নের মানুষের। এসব চুরির ঘটনায় সাভার মডেল থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ মালামাল বা এর সাথে জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি।

 এ বিষয়ে সাভার মডেল থানার ওসি এফ এম সায়েদ বলেন, চোরদের শনাক্ত করে আটক করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া ওই এলাকার মানুষকে সতর্ক থাকতে হবে বলেন তিনি।