ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে বিলে নৌকা দিয়ে গবাদি পশুর জন্য পানা আনতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে আরজু মিয়া (৪৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

বুধবার (২৯ জুলাই) বেলা ১২টারদিকে ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের সূত্রাপুর গ্রামের বিলে এ ঘটনা ঘটে। নিহত আরজু মিয়া উপজেলা বালিয়া ইউনিয়নের মাদারপুর গ্রামের নেপাল মাদবরের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, সকাল ১০টারদিকে গবাদি পশু জন্য নৌকা দিয়ে পানা আনতে যান আরজু মিয়া। কিন্ত চারিদিকে বর্ষার পানি বেড়ে যাওয়ায় নৌকা নিয়ে বিদ্যুৎ এর তারের নিচ দিয়ে যাওয়ার সময় আরজুর হাতে থাকা নৌকা চালানো কাঁচা বাঁশের লগি বিদ্যুৎতের তারের সাথে জড়িয়ে সেখানে তার মৃত্যু হয়।

পরে দুপুরেরদিকে বিলের পাশ দিয়ে ঐ এলাকার লোকজন যাওয়ার সময় আরজুর মরদেহ পরে থাকতে দেখে তার পরিবারকে খবর দেয়। পরিবারের লোকজন এসে লাশ উদ্ধার করে বাড়ীতে নিয়ে যায়।

এই বিষয়ে কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এস আই) মো: আবু সাঈদ ঘটনাটি নিশ্চিত করে বলেন খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।তবে পরিবারের কোন অভিযোগ না থাকায় আরজু মিয়ার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।