একজন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। অন্যজন মৌটুসী, যিনি মিষ্টি কণ্ঠ ও সুন্দর গায়কী দিয়ে শ্রোতা দর্শককে মুগ্ধ করে আসছেন এক যুগেরও বেশি সময় ধরে নিয়মিত। তাদের দু’জনার পরিচয় প্রায় বিশ বছর। দীর্ঘ বছর সঙ্গীতের এই দুই প্রিয় মুখের সুসম্পর্ক থাকলেও গান গাওয়া হয়নি কোনোদিন।

এবার সেই আক্ষেপ ঘুচে গেল। একসঙ্গে গান করলেন এই দুই শিল্পী। গানের শিরোনাম ‘তুমি এলে’।

এই গান প্রকাশ হবে ভিডিওতে। এরইমধ্যে দারুণ এক গল্পে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। এটি পরিচালনা করেছেন ইয়ামিন ইলান। ভিডিওতে দেখা যাবে আসিফ আকবর এবং মৌটুসীকে।

গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘মৌটুসী ভাবীর গায়কী আমার খুব ভালো লাগে। জীবন চলার পথে ভাবীর কাজ থেকে পেয়েছি মনোবল। তার সঙ্গে গান করতে পেরে একটা আনন্দ তো হচ্ছেই। আবার দীর্ঘ ১৭ বছর পর পার্থ প্রতীম বাপ্পী ভাইয়ের সুরে গাইলাম সেটাও আনন্দের। আশা করছি মৌটুসী ভাবী এবং আমার কণ্ঠে গানটি শ্রোতাদের ভালো লাগবে।’

মৌটুসী জানালেন, ‘তুমি এলে’ দারুণ একটি মেলোডিয়াস গান। আসিফ আকবরের সঙ্গে এটাই আমার প্রথম গান। গানটির কথা-সুর-সংগীত সব মিলিয়ে বেশ ভালো হয়েছে। বাকিটা শ্রোতারা বিচার করবেন।’

ডিএমএস সুত্র জানায়, ঈদ উপলক্ষে ৩০ জুলাই তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘তুমি এলে’ গানটির ভিডিও। এছাড়াও গানটি শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ এবং স্বাধীন মিউজিক অ্যাপএ।