রাজবাড়ী সংবাদদাতা : রাজবাড়ীর দৌলতদিয়া ঘাট এলাকায় যাত্রীবাহী বাস ও পণ্যবোঝাই ট্রাক নদী পারের অপেক্ষায় সিরিয়ালে থাকলেও কোরবানির পশুবাহী কোনো ট্রাক সিরিয়ালে নেই। সোমবার (২৭ জুলাই) বিকেল পৌনে ৩টার দিকে বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি বিষয়টি নিশ্চিত করেন।

বর্তমানে দৌলতদিয়া ঘাট এলাকায় নদী পারের অপেক্ষায় যাত্রীবাহী বাস ও পণ্যবোঝাই ট্রাকসহ দুই শতাধিক যানবাহন সিরিয়ালে রয়েছে।

rajbari03.jpg

এদিকে পদ্মা নদীর পানি বৃদ্ধি অব্যাহত থাকায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। যে কারণে ফেরি পারাপারে দ্বিগুণ সময় লাগছে। এছাড়া দৌলতদিয়া প্রান্তের ৩ ও ৬ নং ঘাটের সংযোগ সড়কে পানি ওঠায় যাত্রী ও যানবাহন চলাচল কিছুটা ব্যাহত হচ্ছে।

বিআইডব্লিউটিসি’র দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক আবু আব্দুল্লাহ রনি বলেন, স্রোতের কারণে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। ফলে দৌলতদিয়া প্রান্তে মাঝে মধ্যে যানবাহনের সিরিয়াল তৈরি হচ্ছে। এখন পারের অপেক্ষায় এক-দেড়শ যানবাহন সিরিয়ালে আছে এবং কোরবানির পশুবোঝাই ট্রাকের কোনো চাপ নেই। অগ্রাধিকার ভিত্তিতে পশুবোঝাই ট্রাকগুলো সরাসরি ফেরিতে উঠছে।

rajbari03.jpg

তিনি জানান, ৩ ও ৬ নং ঘাটের সংযোগ সড়কে পানি উঠলেও যাত্রী ও যানবাহন চলাচলে কোনো সমস্যা হচ্ছে না। বর্তমানে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৫টি ফেরি চলাচল করছে।